আজকের দিনে কি বলছে আপনার রাশি! Daily Bengali Horoscopes

রাশিফল

রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে , আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আজকে আপনার রাশি…..

১) মেষ – আজকের দিন আজ ব্যবসায় কোনও শুভ খবর পাওয়ায় আনন্দ পাবেন । অতিরিক্ত পরিশ্রম হতে পারে , ফলে মনে বিরক্ত ভাব আসতে পারে । পুরনাে কোনও বন্ধুর সঙ্গে কথাবার্তা । নিজের প্রতিভা দেখানাের জন্য সুনাম পাবেন । কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে । সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে । প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে । সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে । বাইরের লােকের জন্য খরচ বাড়তে পারে ।
শুভ সংখ্যা- ১, ২, ৩, ৬, ৮ ও ৯
অশুভ সংখ্যা- ৫
নিরপেক্ষ সংখ্যা- নেই

২) বৃষ – আপনার আজকের দিন আজ শত্রুর আক্রমণ থেকে ক্ষতির আশঙ্কা রয়েছে । জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে । পড়াশােনায় খারাপ কিছু ঘটতে পারে । কোনও কাজের জন্য নিচু হতে হবে । ব্যবসায় মহাজনের জন্য উন্নতি । আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন । বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে । গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যােগ দেখা যাচ্ছে ।
শুভ সংখ্যা- ১, ৫, ৬ ও ৮
অশুভ সংখ্যা- ৩
নিরপেক্ষ সংখ্যা- ৩

৩) মিথুন – আপনার আজকের দিন আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে । অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থহানি হওয়ার আশঙ্কা । কর্মে বদলির জন্য মানসিক চাপ বাড়বে । আজ আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে । আপনার অজান্তে গুপ্ত শক্ত বৃদ্ধি পেতে পারে । ব্যবসায় অশুভ সঙ্কেত দেখা যাচ্ছে । গুরু জনদের পরামর্শে লাভবান হবেন । প্রতিব%