এক নজরে – দিনের সেরা… (৩০/০৬/২০২০)

নজর দিনভর

নজর বাংলা ডিজিটাল ডেস্ক:
১) আনলক ২.০ তে নতুন নিয়ম: আনলক ২.০ তে নৈশ কার্ফু এক ঘণ্টা কম করা হয়েছে। এই কার্ফু চলবে রাত্রি ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত। এছাড়া, দোকানে ৫ জনের বেশি মানুষ প্রবেশ করতে পারবে না। বন্ধ থাকছে মেট্রো রেল, খুলছে না সিনেমা হল, জিম, সুইমিং পুল, থিয়েটার, বার, প্রেক্ষাগৃহ। রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠান বা মিছিল বন্ধ। এক মাস বন্ধ সব স্কুল-কলেজ ও কোচিং ইনস্টিটিউট।

২) শোক সংবাদ: মারা গেলেন বাংলার বিখ্যাত অভিনেতা ত্রিদিব ঘোষ। সোমবার নিজের যাদবপুরের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। বয়স হয়েছিল ৬৭ বছর। বিভিন্ন যাত্রাপালাতে তিনি, খলনায়কের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। তাকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস মহাশয়।

৩) মুর্শিদাবাদে অবাক কান্ড: অস্ত্রোপচারের মাধ্যমে মূত্রথলি থেকে তাজা জোঁক বের করল বহরমপুরের চিকিৎসক। মঙ্গলবার মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক অভিজিৎ রায় জানিয়েছেন, সোমবার বিকেলে সাগরদিঘী থানা এলাকার যুবক ইউনিস সেখ নদীতে স্নান করতে গেলে তার পুরুষাঙ্গ দিয়ে জোঁক শরীরে প্রবেশ করে। তারপর তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে। চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে মূত্রথলি থেকে। জোঁক কে বের করেন। (Source- Way2news)

৪) মুর্শিদাবাদ বাসীর জন্য সুখবর: ট্রেন চলাচল বন্ধ থাকায় কলকাতা যাতায়াতের জন্য পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর উদ্যাগে, শুরু হল জিয়াগঞ্জ-কলকাতা সরকারী বাস পরিষেবা। প্রসঙ্গত, এর আগে লালবাগ কলকাতা বাস পরিষেবা শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *