দৈনিক রাশিফল: আজ ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন (১১/০৫/২১)

রাশিফল

নজর বাংলা ওয়েব ডেস্ক: রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে , আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আজকে আপনার রাশি…..

১) মেষ (Aries) – আপনার আবেগপ্রবণ এবং জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন, বিশেষ করে পার্টিতে যেহেতু এটি পার্টির মেজাজ খারাপ করতে পারে। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। যারা বেশ কিছু দিন থেকে খুব ব্যাস্ততার মধ্যে কাটাচ্ছিল তারা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

২) বৃষ (Bull Star) – আজ, আপনার স্বাস্থ্য সুস্থ হবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলার পরিকল্পনা করতে পারেন। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। মহিলা সহকর্মীরা নতুন কাজ সম্পূর্ণ করার ক্ষেত্রে সহায়ক হবে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

৩) মিথুন (Gemini) – অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। আপনি যে কারও সাহায্যে অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল নিজেকে বিশ্বাস করা। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না- এতে আপনি প্রশংসাই পাবেন। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

৪) কর্কট (Cancer Star) – এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে-যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন- বিনোদন এবং আমোদপ্রমোদ আপনাকে আয়েস করতে সাহায্য করবে। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

৫) সিংহ (Leo) – জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। আপনি আজ আর্থিক সুবিধাগুলি অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে, কারণ এটি মানসিক শান্তি অর্জন করবে। পারিবারির দিক সমস্যাযুক্ত হতে পারে। পরিবারের প্রতি আপনার অবহেলা তাদের ক্রধিত করতে পারে। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

৬) কন্যা (Daughter) – আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করতে যথেষ্ট সময় থাকবে। যদিও কেউ কাউকে তাদের ঋণ দেওয়ার বা দেওয়ার বিষয়ে পছন্দ করেন না, তবে অভাবী ব্যক্তিকে আপনার অর্থ ঋণ দিয়ে আপনি স্বস্তি বোধ করবেন। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান। কর্মক্ষেত্রে আপনার সাথে কম সামঞ্জস্যপূর্ণ যে তার সাথে আজ আপনার ভাল কথা হবে। আপনার প্রেমিক আপনাকে প্রাপ্ত সময় দেয় না আজকে আপনি এই অভযোগটা তাকে খোলাখুলি জানাতে পারেন। আপনার একজন পুরনো বন্ধু আপনার এবং আপনার জীবন সঙ্গীর পুরাতন সুন্দর স্মৃতি বয়ে নিয়ে আসবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

৭) তুলা (Libra) – কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। আগে থেকে করা ভ্রমণের পরিকল্পনা পরিবারের স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য স্থগিত হয়ে যেতে পারে। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর। আপনি একসাথে প্রধান জমি সংক্রান্ত সুবিধাগুলি এবং বিনোদন প্রকল্পে অনেক মানুষের সমন্বয় সাধন করতে একটি অবস্থানে আছেন। ফাঁকা সময়ে কোনো বই পড়তে পারেন।যদিও আপনার বাড়ির লোকেরা আপনার মনোযোগ কে ভঙ্গ করতে পারেন। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

৮) বৃশ্চিক (Scorpio Star) – কিছু শারীরিক পরিবর্তন যা আপনি আজ করছেন, নিশ্চিতভাবেই আপনার উপস্থিতিকে উন্নত করবে। আজ, আপনার পিতা-মাতার একজন আপনাকে অর্থ সাশ্রয়ের গুরুত্ব সম্পর্কে বক্তৃতা দিতে পারেন। আপনার তাদের খুব মনোযোগ সহকারে শুনতে হবে, অন্যথায় আপনি আসন্ন সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। ঘরে ধর্মানুষ্ঠান সম্পাদিত হবে। আপনার অনুগত এবং অসংশয়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক সৃজনশীল ক্ষমতা আছে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আজ আপনি কাউকে কিছু না বলে ঘরের বাইরে যেতে পারেন একান্তে সময় কাটাতে।আপনি একাই থাকবেন কিন্তু শান্ত থাকতে পারবেন না আপনার মনের ভিতরে উদ্বেগ চলবে। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

৯) ধনু (Roop) – আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চকিত হবেন না। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ ঘটনা ঘটবে- আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে ছাড়বে। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

১০) মকর (Capricorn Rash) – আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। এটি আপনাকে খুব আনন্দিত করবে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনার সময়ের বেশির ভাগটাই দখল করবে। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে। এটি সেই দুর্দান্ত দিনগুলির মধ্যে একটি যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। আজ, আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি বলে মনে হবে। ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করতে পারবেন। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। আপনি এই সময়ের ব্যবহার আপনার ইচ্ছা পূরণে করতে পারেন।আপনি কোনো বই পড়তে পারেন অথবা আপনার মন পছন্দ গান শুনতে পারেন। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমে মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

১১) কুম্ভ (Aquarius) – আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আজ, আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন, এবং পরামর্শের জন্য আপনার পিতাকে বা পিতার মতো ব্যক্তিকে জিজ্ঞাসা করতে পারেন। সবচেয়ে ভাল হয় যদি আপনার পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন সমস্যা উত্থাপন করা এড়াতে পারেন। আপনি প্রস্তাব দ্বারা অভিভূত হতে পারেন কারণ এটি আপনাকে ভারমুক্ত করবে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। রাতের সময় আজ আপনি ঘরের মানুষের থেকে দূর হয়ে ছাদে বা পার্কে হাটাহাটি করতে পছন্দ করবেন। আজ, আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে সব দুঃখিত স্মৃতি ভুলে যাবেন এবং চমৎকার বর্তমান মনে রাখবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

১২) মীন (Mean Star) – যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। যদি আপনি কোন নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা বিবেচনা করেন-তাহলে আপনার কোন দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে পাওয়া জরুরী। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

লক্ষণীয়– রাশিফল সম্পর্কিত, উপরোক্ত পোস্ট, Bangala Rashifal: Horoscope Application থেকে সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *