দৈনিক রাশিফল: আজ …অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে (২৩/০৫/২১)

রাশিফল

বিজ্ঞাপন সংক্রান্ত কোনো দায়িত্ব “নজর বাংলা” বহন করে না।

নজর বাংলা ওয়েব ডেস্ক: রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে , আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আজকে আপনার রাশি…..

১) মেষ (Aries) – আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। আপনার অস্থাবর সম্পত্তি যে কোনও আজই চুরি করতে পারে। অতএব, আপনি তাদের যত্ন নিতে হবে। সন্ধ্যাবেলায় বন্ধুবান্ধবদের সাথে বেরোন, কারণ এটি অনেক উপকার করবে। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন। আজ, আপনি আপনার এক ঘনিষ্ঠ এবং পুরানো বন্ধুর সাথে দেখা করতে পারেন এবং আপনার অতীতের সোনালী দিনগুলির কথা স্মরণ করিয়ে দিতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

২) বৃষ (Bull Star) – মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনার সমাধান করুন। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আকাঙ্খিত অনুযায়ী লাভ আনবে না- আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। গৃহস্থালীর কাজকর্মে নিজেকে নিয়োজিত রাখুন। একই সময়ে গতিশীলতা বজায় রাখা এবং আপনার শরীরকে নতুন করে সতেজ করে তোলার জন্য কিছু বিনোদনমূলক কাজেকর্মে সময় কাটান। আপনার একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। এই রাশির লোকেদের আজকে মদ সিগারেট থেকে দূরে থাকা দরকার কেননা এতে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে। এই রাশিচক্রের যুবকরা আজ তাদের জীবনে ভালবাসার অভাব বুঝতে পারবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

Continue Reading:

আনুষ্ঠানিকভাবে রাজ্যে শুরু হয়ে গেল মুখ্যমন্ত্রীর ড্রিম প্রকল্প “দুয়ারে রেশন”

২০২১ সালের ভোটার তালিকা ডাউনলোড করুন সরাসরি। ক্লিক করুন এখানে

মাসিক রাশিফল: বাড়িতে অশান্তির পরিমাণ বাড়তে পারে (মে, ২০২১)

কেন্দ্র রাজনীতি করছে, এই অভিযোগে দল ছাড়লেন বিজেপির পুর চেয়ারম্যান

২০১৪ সালের পর, এই প্রথম জনপ্রিয়তায় একদম তলানীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

৩) মিথুন (Gemini) – ধ্যান এবং আত্ম-উপলব্ধি লাভজনক প্রমাণিত হবে। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনি স্ত্রীর সঙ্গে ভালোবাসা এবং আরামের মাধ্যমে স্বস্তি খুঁজে নিন। একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে। আজকে বাড়ির লোকেদের সাথে কথাবাত্রা বলার সময় আপনার মুখ থেকে এমন কিছু কথা বেরিয়ে যেতে পারে যার ফলে বাড়ির লোকেরা রাগ করতে পারে।তারপর বাড়ির লোকেদের মানানোর জন্য আপনার অনেক সময় লাগতে পারে। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে। বাগান আপনাকে শিথিলতার অনুভূতি দিতে পারে – এটি পরিবেশের জন্যও গুরুত্বপূর্ণ।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

৪) কর্কট (Cancer Star) – প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। আপনি যদি কোনও ঋণ নিতে চলেছিলেন এবং দীর্ঘদিন ধরে এই কাজে নিযুক্ত ছিলেন, তবে আজকের দিনটি আপনার ভাগ্যবান। বাচ্চারা আপনার সময় কঠিন করে দিতে পারে। আপনি ভালোবাসার অস্ত্রে তাদের উৎসাহিত করতে পারেন এবং অবাঞ্ছিত ঝামেলাও এড়াতে পারেন। মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া যায়। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। ফাঁকা সময়ে কোনো বই পড়তে পারেন।যদিও আপনার বাড়ির লোকেরা আপনার মনোযোগ কে ভঙ্গ করতে পারেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। জীবনে সরলতা তখনি থাকে যখন আপনার ব্যাবহারে সরলতা থাকে। আপনার ব্যাবহারে সরলতা নিয়ে আসা দরকার।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

৫) সিংহ (Leo) – আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়ায় প্রশ্রয় দেবেন না। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। দিনের শেষ দিকে কোন পুরনো বন্ধু আপনার বাড়িতে সৌজন্যমূলক দেখাসাক্ষাৎ করতে আসবে। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। আজ ভাষার আদানপ্রদানই আপনার শক্তি হবে। আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা। আপনি আজ স্কুলে আপনার সিনিয়রকে নিয়ে ঝগড়া করতে পারেন, এটি আপনার পক্ষে ঠিক নয়। এর মাধ্যমে, আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

৬) কন্যা (Daughter) – হতাশাপূর্ণ মনোভাব উপেক্ষা করা উচিত কারণ এটি শুধু যে আপনার সম্ভাবনা হ্রাস করবে তাই নয়, তার পাশাপাশি শারীরিক সমন্বয়কেও নষ্ট করবে। যারা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন তারা আজ তাদের বন্ধ হওয়া ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন, যা তাদের আর্থিকভাবে লাভবান করতে পারে। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। আপনি নিজেকে সামলান এবং মনে রাখুন যে এটা আপনাদের মধ্যে বাধার সৃষ্টি করছে। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন। এই রাশির ছাত্র ছাত্রীয়দের আজ পড়াতে মন বসাতে অসুবিধে আসতে পারে।আজকে আপনি আপনার মূল্য সময় বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন। আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য। কারও সংস্থায় আটকে যা আপনি বেশি উপভোগ করেন না তা আপনাকে বিরক্ত করতে পারে। সুতরাং, আপনি কাকে দিয়ে বাইরে যাবেন তা বুদ্ধিমানের সাথে চয়ন করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

৭) তুলা (Libra) – আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। যখন সব কলহ ভুলে আপনার জীবনে আবার আপনার স্ত্রী ফিরে আসবে এবং আপনাকে ভালবাসা দিয়ে আলিঙ্গন করবেন তখন সত্যিই উত্তেজনাপূর্ণ মুহূর্ত হবে। তিনি আপনার সাথে কথা বলতে চান না সে ক্ষেত্রে নিজেকে আপনার প্রেমিকার উপর জোর করবেন না। তাদের সময় দিন, পরিস্থিতি যেমন নিজের উন্নতি করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

৮) বৃশ্চিক (Scorpio Star) – আপনার নিজের মনের উপর নিয়ন্ত্রণ আছে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। আপনি যা বলেছিলেন তার সম্পর্কে আপনার প্রেমিকা আহত হতে পারেন। তারা আপনার সাথে রাগান্বিত হওয়ার আগে, আপনার ভুলটি উপলব্ধি করুন এবং তাদের সাথে আপ করুন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন। আপনি সর্বদা মনে করেন যে আপনি ঠিক বলেছেন। এটি নিজেকে সঠিকভাবে নমনীয় করে তোলা প্রয়োজন হিসাবে এটি সঠিক মনোভাব নয়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

৯) ধনু (Roop) – আপনি ভ্রমণ করার পক্ষে খুবই দুর্বল তাই দীর্ঘ যাত্রা এড়ানোর চেষ্টা করুন। যদিও অর্থ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ উপাদান, তবে এর প্রতি এত সংবেদনশীল হয়ে উঠবেন না যে এটি আপনার সম্পর্কগুলিকে নষ্ট করে। আপনার পিতামাতার স্বাস্হ্য চিন্তা এবং উদ্বেগের সৃষ্টি করবে। আজ ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। আজ বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনার মূল্যবান সময় খারাপ হতে পারে। আপনি আপনার বিবাহিত জীবনের পূর্বরাগ, পশ্চাদ্ধাবন, এবং পানিপ্রার্থনা ইত্যাদি পুরোনো সুন্দর দিনগুলিকে রিফ্রেশ আবার করবেন। আপনার নিজের জীবনের সমস্যার একটি নির্ভরযোগ্য সমাধান নিজের দ্বারা খুঁজে নেওয়া দরকার কারণ অন্যরা কেবল আপনাকে পরামর্শ এবং পরামর্শ দিতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

১০) মকর (Capricorn Rash) – আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আজ, আপনার এক ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। যদিও আপনি তাদের ইচ্ছা পূরণ করবেন, তবে এটি আপনার আর্থিক অসুবিধাগুলি আরও খারাপ করতে পারে। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আজকে বাড়ির লোকেদের সাথে কথাবাত্রা বলার সময় আপনার মুখ থেকে এমন কিছু কথা বেরিয়ে যেতে পারে যার ফলে বাড়ির লোকেরা রাগ করতে পারে।তারপর বাড়ির লোকেদের মানানোর জন্য আপনার অনেক সময় লাগতে পারে। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান। আপনি অনুভব করতে পারেন যে আপনার পরিবার আপনাকে বোঝে না। অতএব, আপনি আজ এগুলি থেকে নিজেকে দূরে রাখতে পারেন এবং কম কথা বলতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

১১) কুম্ভ (Aquarius) – যোগব্যায়াম ও ধ্যান আপনাকে মানসিকভাবে ফিট রাখতে এবং থাকতে সাহায্য করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। আপনার সাহসের ফলে ভালবাসায় জয় হবে। আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসগুলি গুছানোর পরিকল্পনা করবেন তবে আর জন্য আজকে আপনি কোনো ফাঁকা সময় পাবেন না। যখন সব কলহ ভুলে আপনার জীবনে আবার আপনার স্ত্রী ফিরে আসবে এবং আপনাকে ভালবাসা দিয়ে আলিঙ্গন করবেন তখন সত্যিই উত্তেজনাপূর্ণ মুহূর্ত হবে। আপনি আজ স্কুলে আপনার সিনিয়রকে নিয়ে ঝগড়া করতে পারেন, এটি আপনার পক্ষে ঠিক নয়। এর মাধ্যমে, আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

১২) মীন (Mean Star) – একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। যারা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাদের ব্যবসা পরিচালনা করছেন তাদের আজ খুব সতর্ক থাকা দরকার, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। প্রেমের সবসময়ই গভীর ভাবপূর্ণ, এবং আপনি আজ এই অভিজ্ঞতা লাভ করবেন। প্রেমিক কে সময় দেওয়ার চেষ্টা করবেন কিন্তু কোনো দরকারি কাজ পড়ায় সময় দিতে অক্ষম হবেন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সত্যিই চমৎকার দেখাচ্ছে। আজকের সাথে তার সাথে দেখা করার চেয়ে নিজের ভালবাসা মিস করা ভাল, কারণ বৈঠকটি শেষ পর্যায়ে আসতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

লক্ষণীয়– রাশিফল সম্পর্কিত, উপরোক্ত পোস্ট, Bangala Rashifal: Horoscope Application থেকে সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *