Horoscope Today: কুম্ভের অর্থলাভ, ধনুর ভয় থেকে মুক্তি। দেখুন আজকের রাশিফল (০৫/০১/২২)

রাশিফল
Spread the love

নজর বাংলা ওয়েব ডেস্ক: রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে , আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আজকে আপনার রাশি…..

আর‌ও পড়ুন:Horoscope Today: কন্যার ঋণ থেকে মুক্তি, মকরের কঠোর পরিশ্রম, দেখুন আজকের রাশিফল

১) মেষ (Aries) –যেহেতু আপনি ভয়রূপী এক ভয়ঙ্কর দৈত্যের সাথে লড়ছেন, কাজেই কিছু ইতিবাচক চিন্তার ছাঁচে নিজের ভাবনাকে গড়ে নিন অন্যথায় আপনি এই ঘোর দৈত্যের নিষ্ক্রিয় এবং নির্মম শিকারে পরিণত হবেন। আপনার একজন পুরানো বন্ধু আপনাকে কীভাবে আজ ব্যবসায়িকভাবে আরও বেশি লাভ অর্জন করতে পারে সে সম্পর্কে পরামর্শ দিতে পারে। যদি আপনি তার পরামর্শ অনুসরণ করেন তবে আপনি অবশ্যই ভাগ্যবান। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। যে আপনাকে ঘৃণা করে শুধুমাত্র আপনি যদি তাকে ‘হ্যালো’ বলেন তাহলে কর্মক্ষেত্রে জিনিষগুলি আজ আপনার জন্য সত্যিই অসাধারণ হয়ে যাবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

২) বৃষ (Bull Star) –আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। বড় দলে নিজেকে নিযুক্ত করা অত্যন্ত আমোদপূর্ণ হবে- কিন্তু আপনার খরচ ঊর্ধ্বমুখী প্রবণতা নেবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন আর তারপর নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগেন।এই অর্থে আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

৩) মিথুন (Gemini) –আপনার চারপাশের মানুষের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে। সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে। হ্যাঁ, আপনি সেই ভাগ্যবানদের মধ্যে একজন। ঘরের কাজ শেষ করার পর এই রাশির গৃহিনীরা আজকে অবসর সময় টিভি বা মোবাইল এ কোনো সিনেমা দেখতে পারেন। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

আর‌ও পড়ুন:Vastu tips: ঘুমানোর সময় মাথার কাছে এই জিনিসগুলো রাখলেই বিপদ। ৪ নং পয়েন্ট জানতেই হবে

৪) কর্কট (Cancer Star) – শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। আপনি যদি বেড়াতে যাচ্ছেন, তবে আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগগুলি সন্ধান করুন, কারণ এগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষত, আপনার পার্সটি একটি নিরাপদ স্থানে রাখুন। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। কামদেব আপনাকে আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে। আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। আপনার জীবন সঙ্গী অভ্যন্তরীণ সৌন্দর্য আজ ধীরে ধীরে নির্গত হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

৫) সিংহ (Leo) –আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। খুশিতে ভরা একটি দিন যেখানে স্ত্রী আনন্দ দিতে চেষ্টা করবে। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আজকে আবহাওয়া এমন থাকবে যে আপনি বিছানা থেকে ছাড়তে রাজি হবেন না। বিছানা ছাড়ার পর আপনি অনুভব করবেন যে আপনি মূল্যবান সময় নষ্ট কে ফেলেছেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

৬) কন্যা (Daughter) –যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। খেলাধুলা অবশ্যই জীবনের একটা দরকারি ভাগ কিন্তূ খেলাধুলাতে নিজেকে এতটাও ব্যাস্ত করে ফেলবেন না যে আপনার পড়াশুনা দুর্বল হয়ে পরে। পাওয়ার কাট বা অন্য কিছুর জন্য সকালে প্রস্তুর হতে আপনি মুশকিলে পড়তে পারেন, কিন্তু আপনার স্ত্রী আপনার উদ্ধারে আসবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

৭) তুলা (Libra) –যে সমস্যা আপনাকে ঝামেলায় ফেলছে তা সমাধান করার জন্য আপনার বুদ্ধির বিচক্ষণতা এবং কূটনীতি প্রয়োজন। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন এবং এর সাথে মানসিক শান্তি থাকবে। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন। আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

৮) বৃশ্চিক (Scorpio Star) –কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। আপনার চোখের তারা খুব উজ্জ্বল যা আপনার প্রেমিকার একটি অন্ধকার রাত প্রজ্বালিত করতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

৯) ধনু (Roop) –আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার ভয় থেকে পরিত্রাণ পাওয়ার চেষ্টা করুন, কারণ তাৎক্ষণিকভাবে আপনার স্বাস্থ্যের প্রভাবিত হওয়ার সম্ভাবনা আছে এবং ভাল স্বাস্থ্য উপভোগে আপনার প্রতিবন্ধকতা আছে। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝতে অসুবিধা হবে। যদি আপনি আপনার কর্মক্ষেত্র আরো উন্নত করতে চান ,তাহলে কাজের মধ্যে আধুনিকত্ব নিয়ে আসার চেষ্টা করুন আর তার সাথেই কাজকে নতুন পদ্ধতির সাথে নতুন রূপ দিন। আজ আপনার কোনো পার্কে ঘুরতে গিয়ে এমন ব্যাক্তির সাথে দেখা হতে পারে যার সাথে অতীতে আপনার মত ভেদাভেদ হয়েছিল। যদি আপনার স্ত্রীর স্বাস্থের কারণে কারোর সাথে আপনার সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যায়, আপনারা একসাথে কাটাবার জন্য আরো ভালো সময় পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

আর‌ও পড়ুন:২০২১ সালের ভোটার তালিকা ডাউনলোড করুন সরাসরি। ক্লিক করুন…

১০) মকর (Capricorn Rash) –কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। আত্মীয়রা আপনাকে সমর্থন করবে এবং আপনার মন থেকে উত্যক্তকর বোঝা সরিয়ে নেবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

১১) কুম্ভ (Aquarius) –আজ, আপনার স্বাস্থ্য সুস্থ হবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলার পরিকল্পনা করতে পারেন। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। সে আপনার প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করেছে। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। আপনি ফাঁকা সময়ে আপনার প্রিয় কাজটি করতে পছন্দ করেন, আজও আপনি অনুরূপ কিছু করার কথা ভাববেন তবে কোনও ব্যক্তি বাড়িতে আসার কারণে এই পরিকল্পনাটি নষ্ট হতে পারে। কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। আপনার স্ত্রীর জন্য একটি চমৎকার সন্ধ্যার পরিকল্পনা করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

১২) মীন (Mean Star) –আজ, আপনার স্বাস্থ্য সুস্থ হবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলার পরিকল্পনা করতে পারেন। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। সে আপনার প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করেছে। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। আপনি ফাঁকা সময়ে আপনার প্রিয় কাজটি করতে পছন্দ করেন, আজও আপনি অনুরূপ কিছু করার কথা ভাববেন তবে কোনও ব্যক্তি বাড়িতে আসার কারণে এই পরিকল্পনাটি নষ্ট হতে পারে। কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। আপনার স্ত্রীর জন্য একটি চমৎকার সন্ধ্যার পরিকল্পনা করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

আর‌ও পড়ুন:Horoscope Today: কুম্ভের আকস্মিক টাকা লাভ, মেষের পারিবারিক দায়িত্ব, দেখুন আজকের রাশিফল
তথ্যসুত্র– Bangala Rashifal: Horoscope Application

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *