Horoscope Today: আজ আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে (১১/১২/২১)

রাশিফল

নজর বাংলা ওয়েব ডেস্ক: রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে , আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আজকে আপনার রাশি…..
আর‌ও পড়ুন:
Horoscope Today: আপনার দানী মনোভাব গোপন আশীর্বাদ হতে পারে

Horoscope Today: আজ থেকে সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন

Horoscope Today: আজ আপনার মেজাজ পরিবর্তন করতে কোন সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন

Horoscope Today: আজ আপনার অর্থভাগ্য সুপ্রসন্ন থাকবে।

১) মেষ (Aries) –আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। যে ব্যবসায়ীরা কাজের জন্য বাসা থেকে বেরোচ্ছেন তাদের আজ তাদের অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করা উচিত, কারণ চুরির সম্ভাবনা রয়েছে। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। যারা তাদের প্রেমিক থেকে দূরে থাকেন তারা আজ তাদের গভীরভাবে মিস করতে পারেন। এ কারণে আপনি রাতে আপনার প্রিয়জনের সাথে ফোনে ঘন্টাখানেক কথা বলতে পারেন। লোকেরা আপনার ব্যাপারে কি বলে তাতে আজকে আপনার কিছু যাই আসে না.এমনকি আজকে আপনি ফাঁকা সময়ে কারুর সাথে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন না আর একাকী আনন্দিত থাকবেন। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন। কোথাও থেকে ঋণ ফেরত আসাতে আপনার কিছু আর্থিক সমস্যা কম হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

২) বৃষ (Bull Star) –আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আপনি যদি একটি মসৃণ জীবনযাপন করতে চান এবং জীবনযাত্রার একটি স্থিতিশীল মান বজায় রাখতে চান তবে আপনার আর্থিক সম্পর্কে আপনার আজ মনোযোগী হওয়া দরকার। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। আজকে এই রাশির কিছু ছাত্রেরা ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন। বিদেশে অবস্থান করা কারও কাছ থেকে আজ আপনি কিছু খারাপ সংবাদ পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

৩) মিথুন (Gemini) –আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। আজকে আপনি খালি সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে। নিজের কৌতূহল তৈরিতে আপনি কিছুটা সময় ব্যয় করতে পারেন, কারণ একটি আকর্ষণীয় ব্যক্তিত্ব আপনার নিজের একটি আরও ভাল সংস্করণ তৈরি করার জন্য গুরুত্বপূর্ণ।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8
আর‌ও পড়ুন:
December: এই মাসে কেমন হবে আপনার পড়াশোনা? কোন রাশির সবচেয়ে ভালো ও কোন রাশির সবচেয়ে খারাপ হবে? দেখুন

Vastu Tips: অর্থাভাব কাটাতে, বাস্তু মেনে ঘরে রাখুন এই জিনিসগুলো, ম্যাজিকের মতো কাজ করবে

Horoscope: বাস্তুতন্ত্র মেনে বাড়ির এই জায়গায় রাখুন কমলালেবুর গাছ। ফিরবে ভাগ্য

Horoscope: প্রত্যেক মানুষের মধ্যেই কিছু না কিছু দোষ থাকে, আপনার রাগ কেমন? রাশি অনুযায়ী দেখুন

৪) কর্কট (Cancer Star) – কথা বলবার আগে দুবার ভাবুন। আপনার মতামতগুলি অজান্তেই কারোর অনুভূতিকে আহত করতে পারে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। ঘরে কোন পরিবর্তন করার আগে আপনার থেকে বড়দের পরামর্শ নিন অন্যথায় এটি তাদের রাগ এবং অখুশি ডেকে আনতে পারে। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি করতে আপনি আজ একটি পার্ক বা জিম পরিদর্শন করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

৫) সিংহ (Leo) –আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। যারা এখন অবধি অহেতুক তাদের অর্থ উড়িয়ে দিয়েছিল তাদের আজকের কাজটি নিয়ন্ত্রণ করা উচিত এবং সঞ্চয় করা শুরু করা উচিত। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না- বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে গৃহশান্তি নষ্ট হয়ে যাবে। আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না। দিনটা ভালোই কাটে,আজকে নিজের জন্য সময় বার করুন আর নিজের ঘাটতি এবং ভালোর সন্ধান করুন।এটি আপনার ব্যাক্তিত্বৰ মধ্যে ইতিবাচক পরিবর্তন আনবে। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে। ঝোপের চারপাশে প্রহার করার চেয়ে সত্য কথা বলা ভাল এবং ভবিষ্যতের কোনও ক্ষতি এড়াতে সততার সাথে কাজ করার চেয়ে ভাল।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

৬) কন্যা (Daughter) –অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। আপনি যদি ভ্রমণ করে থাকেন তবে আপনার মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন। অযত্নে অভিনয় করা আপনার আইটেমগুলি চুরি বা অপসারণের সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। অনেক সময় মোবাইল দেখতে-দেখতে আপনি অনেক সময় পেরিয়ে ফেলেন আর তারপর যখন আপনি আপনার সময় খারাপ করে ফেলেন তখন আপনি পচ্ছতান। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়। ইতিবাচক চিন্তাভাবনা যাদুকরী এবং এটি জীবনকে রূপান্তরিত করতে পারে – অনুপ্রেরণামূলক কিছু পড়ুন বা এমন সিনেমা দেখুন যা ইতিবাচকতা জানায়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

৭) তুলা (Libra) –আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না- বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে গৃহশান্তি নষ্ট হয়ে যাবে। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। আজ আপনি শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন, যার কারণে আপনার মন খারাপ হতে পারে এবং আপনি অনেক সময় চিন্তাভাবনা করতে বার্থ করে দিবেন। আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে, এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন। জীবনে সরলতা তখনি থাকে যখন আপনার ব্যাবহারে সরলতা থাকে। আপনার ব্যাবহারে সরলতা নিয়ে আসা দরকার।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

৮) বৃশ্চিক (Scorpio Star) –কোন আধ্যাত্মিক ব্যক্তি আশীর্বাদ করবেন এবং মানসিক শান্তি আনবেন। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। অহেতুক সন্দেহ ও সন্দেহ সম্পর্কটিকে নষ্ট করে দেয়। এই কারণেই আপনাকে কখনই আপনার প্রিয়জনকে সন্দেহ করা উচিত নয় এবং যদি আপনাকে কোনও খাওয়া খাওয়া সম্পর্কে দৃ strongly়তা বোধ করে তবে তাদের সাথে বসে সমাধানের চেষ্টা করার চেষ্টা করুন। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার ঐন্দ্রজালিক কমনীয়তার পিছনের রহস্যটি জানবেন। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা যেমন খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন উপেক্ষা করেন, সে/তিনি আঘাত পেতে পারেন। উইকএন্ডে আপনার স্মার্টফোনের স্ক্রিনে আপনার বসের নাম দেখে – ভাল দর্শন নয়, তাই না? তবুও এবার ঘটনা হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

৯) ধনু (Roop) –কোন সাধুসন্তের কাছ থেকে কোন স্বর্গীয় জ্ঞান আপনাকে শান্তি এবং স্বস্তি দেবে। আজ, কোনও পূর্ববর্তী বিজ্ঞপ্তি ছাড়াই আপনার ঋণখেলাপীর কাছ থেকে নেওয়া অর্থের সাথে আপনার অ্যাকাউন্টে জমা দেওয়া হবে, যা আপনাকে অবাক করে এবং আপনাকে খুশি করতে পারে। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়।জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। আপনি এই সময়ের ব্যবহার আপনার ইচ্ছা পূরণে করতে পারেন।আপনি কোনো বই পড়তে পারেন অথবা আপনার মন পছন্দ গান শুনতে পারেন। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে। আপনার আজকের এই অভ্যাসটি আপনাকে এবং আপনার বন্ধুদের মধ্যে দূরত্ব বাড়িয়ে তুলতে পারে বলে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9
আর‌ও পড়ুন:
e-Shram Card: শ্রমিক কার্ড করলেই কি ১২ টাকা করে কেটে নিচ্ছে? জানুন শ্রমিক কার্ডের খুঁটিনাটি

২০২১ সালের ভোটার তালিকা ডাউনলোড করুন সরাসরি। ক্লিক করুন…

১০) মকর (Capricorn Rash) –আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। আজকে আপনার ফাঁকা সময় মোবাইল বা টিভি দেখাতে খারাপ হতে পারে। এই কারণে আপনার জীবন সাথীর ও মন খারাপ হবে আর আপনি তার সাথে কথা বলতে আগ্রহ দেখাবেন না। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন। আপনার তারকারা পূর্বাভাস দিয়েছেন যে আপনার সন্ধ্যায় আপনার বন্ধুদের সাথে একটি বাদানুবাদ ঘটতে পারে। তবে মনে রাখবেন, সংযম হল মূল বিষয়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

১১) কুম্ভ (Aquarius) –শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। সামাজিক জীবনেও অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে পার্টিতে যান। এতে শুধু যে মন ভালো থাকবে তাই নয়, এতে আপনার সঙ্কোচও সরে যাবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। আজ, আপনি আপনার অর্ধাঙ্গীনির সাথে ভালবাসা করার প্রচুর সময় পাবেন, কিন্তু শরীর খারাপ হতে পারে। আপনার বাবা আজ আপনার জন্য একটি বিশেষ উপহার আনতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

১২) মীন (Mean Star) –আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আপনি বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলিতে আজ প্রচুর ব্যয় করতে পারেন যা মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। আপনার অনুগত এবং অসংশয়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক সৃজনশীল ক্ষমতা আছে। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন। আপনি বাইরে গিয়ে আপনার পরিবার / বন্ধুদের সাথে একটি বহিরাগত রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ বা মধ্যাহ্নভোজ নিতে পারেন। যদিও এটি কিছুটা ব্যয়বহুল হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5
আর‌ও পড়ুন:
Railway Recruitment 2021: রেলে চাকরি করতে চান? ইস্টার্ন রেলওয়েতে নিয়োগ, এখনি আবেদন করুন

UPSC Recruitment 2021: নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল UPSC, এখনি আবেদন করুন

তথ্যসুত্র– Bangala Rashifal: Horoscope Application

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *