Horoscope Weekly: কোন রাশির লক্ষী লাভ? কোন রাশির কেমন যাবে এই সপ্তাহ? দেখুন এই সপ্তাহের রাশিফল (১৪/০৫/২৩ থেকে ২০/০৫/২৩)

রাশিফল

নজর বাংলা ওয়েব ডেস্ক: রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ সাপ্তাহিক রাশিফল আপনাকে বলবে এই সপ্তাহে, কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে ,এই সপ্তাহে কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আপনার এই সপ্তাহের রাশি…..

আর‌ও পড়ুন:Horoscope Today: অর্থকষ্ট থাকবে কোন কোন রাশির? কেমন যাবে রবিবার? দেখুন আজকের রাশিফল (১৪/০৫/২৩)

১) মেষ (Aries) –এই সপ্তাহে আপনার প্রতি অন্যদের দৃষ্টিভঙ্গি বিচার করে, আপনি অনুভব করতে পারেন যে আপনি নতুন জিনিস শেখার জন্য খুব বেশি বয়সী। এসময়, এই ভেবে নিজের সুযোগ ও সময় নষ্ট না করে, নিজের সামর্থ্যের উপর আস্থা রাখুন এবং ভুলে যাবেন না যে আপনার সৃজনশীল এবং সক্রিয় চিন্তাভাবনার কারণে আপনি সহজেই যে কোনও কিছু শিখতে পারবেন এইরকম পরিস্থিতিতে, আপনাকে এই দিকে আপনার চিন্তাভাবনা এবং বোঝার শক্তি সবচেয়ে বেশি প্রয়োগ করতে হবে। আপনি এটাও ভালো করেই বুঝেছেন যে, এই সময়ে যদি আপনি আর্থিক সুবিধা পেয়ে থাকেন, তাহলে আগামীকালও যে এমন অবস্থা অটুট থাকবে, তা নয়। এমন পরিস্থিতিতে, ভবিষ্যতের প্রতিটি অর্থনৈতিক চ্যালেঞ্জের জন্য আগাম প্রস্তুতি নেওয়ার সময়, আপনার কেবল বুদ্ধিমানের সাথে বিনিয়োগ করা উচিত। সেজন্য আপনার কষ্টার্জিত অর্থ যেকোন পরিকল্পনায় বিনিয়োগ করুন ভেবেচিন্তে। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি এবং রাহু প্রথম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে ঘরোয়া দিকে অনেক ছোটখাটো সমস্যা দেখা দেবে। এমন পরিস্থিতিতে পারিবারিক শান্তি বজায় রাখতে হলে প্রয়োজনীয় সমন্বয় করে বসতে হবে। এই সময়ে, পরিবারের সদস্যদের কিছু বলার সময়, খুব সাবধানে আপনার শব্দ চয়ন করুন। কর্মক্ষেত্রে আপনার যদি ক্রাশ থাকে তবে এই সপ্তাহে আপনাকে তাদের সাথে কথা বলার সময় বিনয়ী আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

২) বৃষ (Bull Star) –আপনার স্বাস্থ্য জীবনের দিকে দেখতে গেলে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হবে। এই সময়ে আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং দক্ষতার সাথে আপনার প্রতিটি কাজ সম্পন্ন করার জন্য সম্ভাব্য সবরকম প্রচেষ্টা করবেন। এই পরিস্থিতিতে, আপনাকে অকেজো জিনিসগুলিতে মনোযোগ দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে। আপনি যদি এখন পর্যন্ত কোনও আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে এই সপ্তাহে এটি নিয়ে উদ্বিগ্ন হওয়ার পরিবর্তে আপনাকে এমন কিছু করতে হবে যা আপনার আয় বাড়াবে। এর জন্য, আপনি আপনার বন্ধু, নিকটজন বা বড়দের সাথে পরামর্শ করেও একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সময়ে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে মজার সময় কাটাবেন। এর সাথে সাথে, এই সময়ে আপনার উচ্চ শক্তি এবং প্রচন্ড উদ্যম আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া উত্তেজনা থেকে দূরে রাখতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে আপনি যদি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে চান তবে আপনার মনকে ইতিবাচক রাখার চেষ্টা করুন। শনি আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহটি আপনার ক্যারিয়ারের জন্য ভাল যাচ্ছে। স্বাভাবিকের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হওয়া, যার ফলস্বরূপ আপনি এই সময়ে অনেক নতুন সযোগ পেতে পারেন।

৩) মিথুন (Gemini) –যদি আপনার স্বাস্থ্য খারাপ থাকে, তবে এই সপ্তাহে আপনাকে এমন কিছু এবং ক্রিয়াকলাপে কাজ করতে হবে, যা আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারে। তাই নিজেকে সুস্থ রাখতে, আপনার বদ অভ্যাস ত্যাগ করে ভালো অভ্যাসে উন্নতি আনুন এবং ভালো খাবার গ্রহণের সাথে সাথে মশলাদার খাবার থেকে নিজেকে দূরে রাখুন। প্রার্থনার মাধ্যমে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে এবং সৌভাগ্য আপনার পথে আসবে। কারণ এই সময়টি আপনার ভাগ্যের সহায় হবে, যার কারণে আপনার আগের দিনের পরিশ্রমও শোধ হবে এবং আপনি আপনার সমস্ত ঋণ শোধ করতে সক্ষম হবেন। আপনার জ্ঞানের তৃষ্ণা আপনাকে এই সপ্তাহে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। এর সাথে, বাড়ির কোনও সদস্য যদি বিবাহের যোগ্য হন তবে এই সপ্তাহে তাদের বিবাহ ঠিক হওয়ার কারণে বাড়ির পরিবেশ অনুকূল বলে মনে হচ্ছে। আপনার সিনিয়ররা এই সপ্তাহে আপনার অবসর সময়ে আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা অপছন্দ করতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। আপনার চন্দ্র রাশি অনুসারে, বুধ একাদশ ভাবে অবস্থান করছে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন ছাত্ররা এই সপ্তাহে আকস্মিক সাফল্য পেতে পারে।

আর‌ও পড়ুন:Vastu Tips: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কোন রাশির জাতকরা সবচেয়ে বেশি শক্তিশালী হয়? জানুন

৪) কর্কট (Cancer Star) – স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার ছোটখাটো সমস্যা হতে পারে, তবে এই সময়ে কোনও বড় অসুস্থতা দেখা যায় না, তাই আপনি খুব খুশি হবেন। তবুও, আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা করা উচিত নয় এবং সময়ে সময়ে যোগ,ব্যায়াম, ধ্যান করা উচিত যাতে আপনি নিজেকে ফিট এবং ফিট রাখতে পারেন। এই সপ্তাহে, আপনার বাড়িতে হঠাৎ, অঘোষিত অতিথির আগমন আপনার আর্থিক পরিস্থিতিকে বড় ক্ষতি করতে পারে। কারণ অতিথিদের খুশি করার প্রক্রিয়ায়, আপনি তাদের আতিথেয়তায় আপনার অর্থের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। এই সপ্তাহে বাড়ির কোনও সদস্যের অবস্থান পরিবর্তন করা সম্ভব, বা এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার বর্তমান আবাসস্থল থেকে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে, আপনাকে আপনার ব্যস্ত জীবনের কিছু সময় আপনার পরিবারের জন্য বের করতে, তাদের সাথে সময় কাটাতে এবং পরিবারের সাথে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নিয়ে আলোচনা করতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার সৃজনশীল ক্ষমতার ব্যাপক হ্রাস ঘটবে, যার কারণে আপনি মেইল, ইন্টারনেট ইত্যাদির মাধ্যম সঠিকভাবে ব্যবহার না করে আপনার উর্ধ্বতনদের খুশি করতে ব্যর্থ হবেন। এটি শুধুমাত্র আপনার প্রচারকে প্রভাবিত করবে না, তবে আপনার ক্যারিয়ারের বৃদ্ধিকেও কমিয়ে দেবে।

৫) সিংহ (Leo) –শুধুমাত্র আপনিই জানেন আপনার জন্য কোনটি সবচেয়ে ভালো, তাই দৃঢ় ও স্পষ্টবাদী হোন এবং দ্রুত আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য সিদ্ধান্ত নিন এবং পরিণতির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকুন। এই সপ্তাহে, আপনার আয় এবং ব্যয়ের কথা মাথায় রেখে আপনাকে একটি সঠিক এবং ভাল বাজেট পরিকল্পনা করতে হবে। তাই সপ্তাহের শুরুতে এই বাজেট তৈরি করে সেই অনুযায়ী আপনার টাকা খরচ করুন। ইতিমধ্যে, আপনি আপনার বাড়ির বড়দের, বিশেষ করে আপনার বাবা-মায়ের সাহায্য এবং অভিজ্ঞতা নিয়ে এটি তৈরি করতে পারেন। এই সপ্তাহে, আপনার মজার স্বভাবের কারণে, আপনি আপনার গৃহ-পারিবারিক পরিবেশকে স্বাভাবিকের চেয়ে বেশি মনোরম করে তুলবেন। বুধ আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে বিরাজ করছে, এর সাথে সাথে, আপনার কিছু আত্মীয় বা বন্ধুরাও একটি চমৎকার সন্ধ্যায় আপনার বাড়িতে যেতে পারে। এই সময়টি খুব ভাল প্রমাণিত হবে কারণ এই সময়ে, আপনি কিছু নতুন পণ্য শুরু করতে পারেন। এর সাথে, আপনি এই সপ্তাহে কিছু নতুন ঝুঁকি নিতে পিছপা হবেন না, যা এই সময়ে অবশ্যই আপনার উপকার করবে। এই সপ্তাহে, আপনার রাশির শিক্ষার্থীদের তাদের স্বাস্থ্যের প্রতি অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, সুস্থ থাকতে সময়ে সময়ে সুষম খাদ্য গ্রহণের পাশাপাশি আপনার দৈনন্দিন রুটিনও উন্নত করতে হবে।

৬) কন্যা (Daughter) –আপনি যদি এই সপ্তাহে একটি সুখী জীবনযাপন করতে চান তবে আপনাকে সম্ভবত আপনার একগুঁয়েমনোভাবকে দূরে সরিয়ে রাখতে হবে। কারণ এটি আপনার সময় নষ্ট করার পাশাপাশি অন্যদের সাথে আপনার সুসম্পর্কও নষ্ট করতে পারে। রাহু আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবে অবস্থান করছে এবং এর কারণে আপনি এই সপ্তাহে অর্থলাভ করবেন, তবে আপনি সেই অর্থে খুশি হবেন না। কারণ প্রাপ্ত অর্থ আপনার প্রত্যাশার চেয়ে কম হবে এবং আপনি হতাশ হতে পারেন। এসময় বুঝতে হবে যে মানুষ যতই পান না কেন, তার আকাঙ্ক্ষা কমে না। এই কারণেই আপনাকে এত টাকা দিয়ে সুখী হতে শিখতে হবে। পারিবারিক জীবনে, এই সপ্তাহে আপনাকে প্রতিটি পরিস্থিতিতে আপনার বিচক্ষণতা ব্যবহার করতে হবে এবং উন্নতি করতে হবে। কারণ এটা সম্ভব যে আপনার বাড়িতে একটু বেশি সময় কাটানো বাড়ির বাচ্চাদের খারাপ অভ্যাসের উপর আলোকপাত করতে সাহায্য করতে পারে। যার কারণে আপনাকে তাদের জন্য কিছু নিয়ম তৈরি করতে দেখা যাবে, তাদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে উৎসাহিত করবে। আপনি এই সময়ে অংশীদারিত্বে যাই করুন না কেন, শেষ পর্যন্ত আপনার ক্যারিয়ারের জন্য সবচেয়ে উপকারী প্রমাণিত হবে।

৭) তুলা (Libra) –বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহে, স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে থাকবে। যার কারণে আপনি একটি ভাল এবং উন্নত স্বাস্থ্য উপভোগ করে সুখী হতে পারবেন। এর পাশাপাশি এই রাশির বয়স্ক ব্যক্তিরা এই সময়ে হাঁটু ও হাতের পুরনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারেন। সম্ভাবনা রয়েছে যে এই সপ্তাহে আপনার বন্ধু, আত্মীয় বা আত্মীয়দের মধ্যে কেউ আপনার কাছে ঋণের জন্য একটি বড় অঙ্কের অর্থ চাইতে পারে। কেতু আপনার চন্দ্র রাশিতে প্রথম ভাবে বিরাজ করছে, তবে আপনি যদি এই সময় অর্থ দেন তবে সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক সীমাবদ্ধতা সত্ত্বেও দু-চার হতে হবে। তাই এই সপ্তাহে কাউকে ঋণে টাকা দেওয়া এড়িয়ে চলুন। বাড়িতে কিছু পরিবর্তনের কারণে, এই সপ্তাহে আপনার প্রিয়জনের সাথে আপনার মতভেদ হতে পারে। যার কারণে আপনার সম্মান যেমন কমে যাবে, তেমনি পরিবারের উদাসীনতার মুখে পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে এই পুরো সপ্তাহে, আপনাকে বিপরীত লিঙ্গের যে কোন ও ব্যক্তির সামনে আপনার হৃদয় স্থাপন করা এড়াতে হবে। তা না হলে আপনার মানহানির পাশাপাশি আপনার ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই এমন কিছু করবেন না যাতে আপনি পরে অনুতপ্ত হন।

৮) বৃশ্চিক (Scorpio Star) –এই সপ্তাহে আপনার মনে মিষ্টি জিনিস খাওয়ার ইচ্ছা জাগতে পারে। যা আপনাকে সম্পূর্ণ করতেও দেখা যাবে। তবে এই সময় আপনার ভুলে যাওয়া উচিত নয় যে আপনার এই ইচ্ছা আপনাকে দীর্ঘমেয়াদী ডায়াবেটিস বা ওজন বৃদ্ধির সমস্যা দিতে পারে। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে উপস্থিত এবং আপনি যদি এই সপ্তাহে আপনার বন্ধু বা পরিবারের সাথে বেড়াতে যাচ্ছেন তবে আপনাকে আপনার অর্থ বুদ্ধিমানের সাথে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে, এই সময়ে আপনি শুরুতেই প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, যার কারণে আপনাকে পরে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যেতে হবে। এই সপ্তাহ জুড়ে, , আপনি সময়ে সময়ে আপনার ভাইবোনদের কাছ থেকে যথাযথ সমর্থন পাবেন এবং শুধুমাত্র তাদের সাহায্যে আপনি আপনার পারিবারিক জীবনকে সুচারুভাবে চালাতে সক্ষম হবেন। তাই এই বিষয়ে আপনার ভাইবোনদের সাথে যোগাযোগ রাখা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে, আপনার কথাবার্তায় রূঢ়তা দেখা যাবে, যার কারণে আপনাকে কর্মক্ষেত্রে অন্যের সাথে অনর্থক বা তুচ্ছ বিষয়ে তর্ক বা ঝগড়া করতে দেখা যাবে। এর নেতিবাচক প্রভাব শুধু আপনার ভাবমূর্তিরই ক্ষতি করবে না, বরং কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার সহকর্মীদের কাছ থেকে যথাযথ সমর্থন পাওয়াও আপনার পক্ষে কঠিন হয়ে পড়বে।

৯) ধনু (Roop) –স্বাস্থ্যের দিক থেকে সময়টি বিশেষভাবে ভালো যাবে এবং আপনার সুস্বাস্থ্যের ভিত্তিতে আপনি আপনার পরিবারের সদস্যদের খুব যত্ন নেবেন। যার কারণে পরিবারে আপনার সম্মান বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে বিরাজ করছে এবং সামগ্রিকভাবে এই সপ্তাহটি আপনার জন্য স্বাস্থ্যের দিক থেকে ভালো হবে। আপনি যদি আপনার আয় বাড়ানোর জন্য বিভিন্ন এবং নতুন উৎস খুঁজছেন, তাহলে আপনাকে শুধুমাত্র নিরাপদ আর্থিক প্রকল্পে বিনিয়োগ করতে হবে। এ জন্য প্রয়োজনে পরামর্শক বা বিশেষজ্ঞের সাহায্যও নিতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার জমায়েতে আপনার পুরানো বন্ধু বা কাছের ব্যক্তিদের আমন্ত্রণ জানাতে পারেন। কারণ এই সময়ে আপনার অতিরিক্ত মানসিক শক্তি থাকবে, যা আপনাকে পার্টি বা অনুষ্ঠান আয়োজনে অনুপ্রাণিত করবে। যদিও, এই ধরনের কিছু করার আগে, আপনার পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করুন। আপনি এই সপ্তাহের শুরুতে আপনার সিনিয়রদের দ্বারা তিরস্কার করা অসমাপ্ত কাজগুলি সম্পূর্ণ করতে অক্ষম হতে পারেন। যার কারণে আপনার মানসিক চাপ বাড়বে এবং একই সাথে এই কাজগুলি আপনার কাছ থেকে নিয়ে অন্য সহকর্মীকে দেওয়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আপনার মন পড়াশোনার কাজে নিযুক্ত থাকবে।

আর‌ও পড়ুন:Vastu Tips: বাড়িতে গোলাপ রাখুন বাস্তু মেনে, সংসারে উপচে পড়বে সাফল্য, ভালোবাসা।

১০) মকর (Capricorn Rash) –পিতামাতার অসুস্থতা এই সপ্তাহে আপনার উদ্বেগের প্রধান কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে সব ধরনের দুশ্চিন্তা থেকে মুক্ত রাখতে এবং আপনার মানসিক শান্তির জন্য কোনো না কোনো কাজে সময় কাটান। এটা সম্ভব যে এই সপ্তাহে আপনি একটি ATM থেকে টাকা তুলতে পারেন, কিন্তু কোনো কারণে সেই টাকা বা আপনার মানিব্যাগ হারিয়ে যেতে পারে। তাই এমন প্রতিটি প্রতিকূল পরিস্থিতি এড়াতে আপনাকে সতর্ক থাকতে হবে। অন্যথায় এসব বিষয়ে আপনার সতর্কতার অভাব আপনার বড় ক্ষতির কারণ হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার জমায়েতে আপনার পুরানো বন্ধু বা কাছের ব্যক্তিদের আমন্ত্রণ জানাতে পারেন। কারণ এই সময়ে আপনার অতিরিক্ত শক্তি থাকবে, যা আপনাকে পার্টি বা অনুষ্ঠান আয়োজনে অনুপ্রাণিত করবে। যাইহোক, এই ধরনের কিছু করার আগে, আপনার পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করুন। এই পুরো সপ্তাহে ব্যবসায়ীদের অনেক চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে। যাইহোক, এই সময়ে, আপনি এই চ্যালেঞ্জগুলি থেকে ভবিষ্যতের বিষয়ে অনেক কিছু শিখতে সক্ষম হবেন। বুধ আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে বিরাজ করছে, যে সমস্ত ছাত্রছাত্রীরা প্রফেশনাল কোর্সে ভর্তি হতে চান তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের থেকে অনেক ভালো যাবে।

১১) কুম্ভ (Aquarius) –শনি আপনার চন্দ্র রাশিতে প্রথম ভাবে রয়েছে এবং এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে আপনার আবেগ, বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। কারণ এটি সম্ভব যে আপনি কোনও সহকর্মীর দ্বারা প্রতারিত হতে পারেন, যার কারণে আপনি তাদের সাথে ঝগড়াও করতে পারেন। ফলস্বরূপ, আপনার ভাবমূর্তি নষ্ট করা ছাড়াও, আপনি এমনকি আপনার আবেগ নিয়ন্ত্রণ না করে তাদের তিরস্কার করতে পারেন। এই সপ্তাহে, আপনাকে আপনার সমস্ত বিনিয়োগ এবং এর সাথে সম্পর্কিত সমস্ত ভবিষ্যত পরিকল্পনা গোপন রাখতে হবে। অন্যথায়, আপনার কাছের কেউ, আপনার এই পরিকল্পনাগুলির সুযোগ নিয়ে আপনার অর্থ ক্ষতির কারণ হতে পারে। প্রায়শই আপনি অন্যের ইচ্ছাকে বেশি গুরুত্ব দিয়ে নিজের পরিকল্পনা তৈরি করেন। তবে এই সপ্তাহে আপনার এটি করা আপনাকে অনেক বিরক্ত করতে পারে। তাই এই সপ্তাহে আপনার কী করা উচিত বা কী করা উচিত নয় তা আপনার পরিবারের সদস্যদের সিদ্ধান্ত নিতে দেবেন না। তবেই আপনি নিজেকে সুখী রাখতে পারবেন। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে অন্যকে এমন কাজ করতে বাধ্য করবেন না, যা আপনি নিজে করতে চান না। কারণ এই সময়ে আপনার স্বভাবে কিছু স্বার্থপরতা বাড়বে। যার কারণে আপনি আপনার ক্ষমতার অপব্যবহার করতে পারেন এবং আপনার অধীনে কর্মরত কর্মীদের কিছু অকেজো কাজ দিতে পারেন।

১২) মীন (Mean Star) –এই সপ্তাহে আপনার সমস্ত ধরণের ভ্রমণ এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনি এর কারণে ক্লান্ত এবং চাপ অনুভব করবেন। যার নেতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দৃশ্যমান হবে। আপনার চন্দ্র রাশিতে শনি দ্বাদশ ভাবে এবং কেতু অষ্টম ভাবে বিরাজ করছে। এই সপ্তাহে অর্থ সংক্রান্ত নানা সমস্যার কারণে আপনি অস্থির থাকতে পারেন। এ জন্য আপনার বিশ্বাসযোগ্য কারো কাছ থেকে পরামর্শ ও প্রয়োজন হলে তাদের কাছ থেকে আর্থিক সহায়তাও নেওয়া উচিত। এই সপ্তাহে আপনি নিজের উপর রাগ করবেন, কারণ আপনি অনুভব করবেন যে আপনার পরিবারের হস্তক্ষেপের কারণে আপনি নিজের শর্তে আপনার জীবনযাপন করতে পারবেন না। এমতাবস্থায় বাড়ির সদস্যদের কাছেও এই বিষয়ে আপনার স্বভাব কিছুটা বিপর্যস্ত মনে হবে। এই সপ্তাহে, আপনি আপনার আগের অমীমাংসিত কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, যার কারণে কর্মক্ষেত্রে পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং উচ্চ পদে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রকৌশল, আইন ও চিকিৎসা ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি স্বাভাবিকের চেয়ে ভালো হবে। কারণ এই সপ্তাহে আপনি আপনার ইচ্ছানুযায়ী বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার সুসংবাদটি আপনার কাছের বন্ধুর মাধ্যমে পেতে পারবেন। যদিও, এই সময়েও আপনাকে এই জিনিসটি আপনার মনে রাখতে হবে যে কঠোর পরিশ্রম অসম্ভবকে সম্ভব করে তুলতে পারে।

আর‌ও পড়ুন:Horoscope Today: বিপদের সামনে পড়তে পারেন কোন কোন রাশি? কেমন যাবে শনিবার? দেখুন আজকের রাশিফল (১৩/০৫/২৩)

তথ্যসুত্র– ভাগ্য গণনা: Astro Foretell

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *