Nadia Shoutout: ফের রাজ্য গুলিবিদ্ধ তৃণমূল নেতা সহদেব মন্ডল। গুলি-বোমার লড়াই থামছেনা রাজ্যে

Breaking News জেলা রাজ্য

নজর বাংলা ওয়েব ডেস্ক: ফের শ্যুট‌আউট, গুলি-বোমার লড়াই কিছুতেই থামছে না রাজ্যে। আনিশ খান হত্যার পর যখন বীরভূমের রামপুরহাটে তৃণমূল কংগ্রেসের উপ প্রধানের খুন ও তারসঙ্গে আগুন লেগে মর্মান্তিক ১২ জনের মৃত্যুতে তেতে বাংলা, ঠিক তখন‌ই ফের নদীয়ার হাঁসখালিতে গুলিবিদ্ধ স্হানীয় তৃণমূল নেতা সহদেব মন্ডল।

জানা গিয়েছে, গোটা দিন নিজের কাজ সেরে, রাত্রি প্রায় ৮টা নাগাদ বাড়ির পথ ধরেছিলেন ওই তৃণমূল নেতা সহদেব মন্ডল। পথমধ্যে, মুড়াগাছা বাজারে আচমকাই পিছন থেকে এসে গুলি করে হামলা চালিয়ে পালায় দুষ্কৃতীরা। এরপর সঙ্গে সঙ্গে স্থানীয়রা সহদেবকে শক্তিনগর হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পরেও রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ প্রসঙ্গে সহদেবের স্ত্রী তথা বগুলা ২ নম্বর পঞ্চায়েতে সদস্যা অনিমা মণ্ডল বলেন, ‘‘স্বামীকে কলকাতায় নিয়ে যাওয়ার মতো অবস্থা নেই। তাই কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।’’ তবে শেষমেশ কলকাতার নীলরতন সরকার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর।

এই হামলা প্রসঙ্গে রানাঘাট সাংগঠনিক জেলা তৃণমূলের সভানেত্রী রত্না ঘোষ বলেন, ‘‘কেন গুলি করা হয়েছে, কারা গুলি করেছে, তা পুলিশ তদন্ত করে দেখছে। এখন সহদেবের চিকিৎসা নিয়েই আমরা বেশি ভাবছি। এই ঘটনায় বিজেপি-র ইন্ধন থাকতে পারে।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *