শক্তিপীঠ ডিজিটাল -এ পূজো দিলেই করোনা থেকে মুক্তি মিলবে

দেশ

নজর বাংলা ডিজিটাল ডেস্ক: বাংলা তথা বাঙ্গালীর সমাজজীবনে ‘নীতিকথা’, ‘উপকথা’, ‘খনার বচন’ ইত্যাদির গুরুত্ব বরাবরই বেশি। ঠিক তেমনই একটি নীতিকথা হচ্ছে “বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদূর।” আর এই বিশ্বাস কে নিয়ে এক ধরণের ধর্ম ব্যাবসায়ীরা, ফুলে ফেঁপে উঠতে চায়।

গোটা বিশ্ব যখন করোনা আতঙ্কে জেরবার, ঠিক তখনই করোনা মুক্তির আশ্বাস দিয়ে টাকার বিনিময়ে পুজোর ব্যবস্থা করছে একদল মানুষ!

জানা গিয়েছে, শক্তিপীঠ ডিজিটাল নামে ইনস্টাগ্রামে একটি পেজ রয়েছে। তারাই একটি লম্বা পােস্টের মাধ্যমে এই বিস্ময়কর পুজোর কথা তুলে ধরেছে। তারা জানিয়েছে, তাদের ওয়েবসাইটে করােনামুক্তির পুজোর আয়ােজন করা হয়। এই পুজো করলে স্বয়ং মা দুর্গা ভক্তকে এই মহামারী থেকে রক্ষা করবে। ভয়ংকর এই ভাইরাস নিয়ে সমস্ত দুশ্চিন্তা আর ভয় দূর হবে। তাদের কথায়, “দুর্গা শক্তিপীঠ মায়ের অত্যন্ত শক্তিশালী পুজো। মানুষকে শক্তি ও মুক্তি প্রদান করে এই পুজো। মহামারী থেকে খােদ মা নিজের ভক্তদের রক্ষা করবে। অশুভ শক্তি দূর করতে মায়ের প্রার্থনা করাে।”

এই ভয়ঙ্কর মারণ ভাইরাস থেকে কিভাবে মুক্তি পাওয়া যাবে, তা ভেবেই অস্থির পৃথিবীর বৈজ্ঞানিক মহল। আর এর মাঝে এই দাওয়াই নিয়ে উঠেছে হাসির রোল।

উল্লেখ্য, তবে এখানে পূজো দেওয়ার জন্য, ২১০০ টাকার সঙ্গে ১৮ শতাংশ GST যােগ করে যা দাঁড়ায়, তত টাকা দিতে হবে। তবেই মিলবে করোনা থেকে মুক্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *