Horoscope Monthly: এই রাশির জাতকদের আগষ্ট মাসে ভাগ্য খুলে যাবে, দেখুন আগষ্ট মাসের রাশিফল

রাশিফল
Spread the love

নজর বাংলা ওয়েব ডেস্ক: রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ সাপ্তাহিক রাশিফল আপনাকে বলবে এই সপ্তাহে, কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে ,এই সপ্তাহে কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আপনার এই সপ্তাহের রাশি…..

আর‌ও পড়ুন:Horoscope Weekly: এই সপ্তাহ কোন রাশির জন্য লাভজনক, দেখুন আজকের রাশিফল (১৭/০৭/২২ থেকে ২৩/০৭/২২ )

১) মেষ (Aries) –আগস্ট মাসটি মেষ রাশির জাতকদের জন্য মিশ্রিত পরিনাম দিতে প্রমাণিত হতে পারে। মেষ রাশির কুন্ডলীতে গ্রহের স্থিতি, বিশেষকরে সূর্য, শুক্র আর বুধ গ্রহের স্থিতি আপনার জীবনে বিভিন্ন ক্ষেত্র কে প্রভাবিত করবে। শিক্ষার দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি স্বাভাবিক হতে পারে। বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবে বকরি অবস্থাতে থাকবে, যার কারণে আপনাকে শিক্ষাক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হতে পারে। মেষ রাশির জাতকদের জন্য, 2022 সালের আগস্ট মাসটি ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে স্বাভাবিক হতে পারে। আপনার দশম ভাবের অধিপতি শনি এই মাসে আপনার দশম ভাবে বকরি অবস্থাতে থাকবেন, যার কারণে মেষ রাশির জাতকদের এই সময়ে তাদের কাজের জন্য কঠোর পরিশ্রম করতে দেখা যাবে। মাসের প্রথম পনেরো দিন শুক্র ও সূর্য মেষ রাশির চতুর্থ ভাবে অর্থাৎ সুখ ও মাতৃ ভাবে গোচর হওয়ার কারণে এই সময় মেষ রাশির জাতকদের পারিবারিক জীবন সুখকর থাকতে পারে। মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য আগস্ট মাসের প্রথম পনের দিন প্রেমের দিক থেকে সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। মেষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে আগস্ট মাস তাদের জন্য মিশ্র ফল প্রদানকারী মাস হিসেবে প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবের অধিপতি বুধ তার ভাব থেকে দ্বাদশ ভাবে স্থিত হবে, যার কারণে মেষ রাশির মানুষদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। এই সময়, আর্থিক দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ ধন ও পারিবারিক ভাবের অধিপতি শুক্র আপনার চতুর্থ ভাবে অর্থাৎ সুখ ভাবে সূর্যের সাথে স্থিত হওয়ার কারণে এই সময় আপনি আপনার জীবনে সমস্ত ধরণের বস্তুগত সুখের বৃদ্ধি দেখতে পাবেন।

২) বৃষ (Bull Star) –বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসেটি পজেটিভ ফলদায়ক প্রমাণিত হবে। বৃষ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি ক্যারিয়ারের দিক থেকে অনুকূল থাকার সম্ভবনা রয়েছে। আপনার নবম ভা আর দশম ভাবের অধিপতি শনি আপনার নবম ভাবে মানে ভাগ্য ভাবে স্থিত থাকবে যে কারণে আপনি এই সময় ভাগ্যের সাথ ভরপুর পাবেন। এই মাসে, বৃষ রাশির জাতকদের জন্য নতুন ব্যবসার মার্স খুলতে পারে। এছাড়াও, ব্যবসায় পিতার সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের দিক থেকে আগস্ট মাসটি বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। আগস্ট মাসে আপনার দ্বিতীয় ভাবের অধিপতি বুধ আপনার চতুর্থ ভাবে অর্থাৎ মাতৃ ভাবে অবস্থান করবে এবং সিংহ রাশিতে অবস্থান করবে, যার কারণে আপনি এই সময়ে আপনার পরিবারে অনেক সম্মান পেতে পারেন। বৃষ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি আর্থিক জীবনের দিক থেকে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনি আয়ের নতুন উত্স সন্ধানে সফল হতে পারেন, যা আপনার আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করার সম্ভাবনা রয়েছে। মাসের প্রথম পনেরো দিন আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবে কেতু স্থিত হওয়ার কারণে এবং এই ভাবে রাহু ও মঙ্গলের পূর্ণ দৃষ্টি থাকার কারণে আপনাকে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। বৃষ রাশির জাতকদের এই সময় মানসিক চাপ, বিভ্রান্তি এবং বিষণ্ণতার মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে। বৃষ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি শিক্ষার দিক থেকে ভালো প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ রাশির জাতক জাতিকারা এই সময়ে যেকোনো বিষয় বুঝতে সহজ বোধ করবেন। মাসের শেষ পনেরো দিনে সূর্য আপনার চতুর্থ ভাবে অর্থাৎ সুখের ভাবে বুধের সঙ্গে মিলিত হবে, যার কারণে বৃষ রাশির জাতক জাতিকারা যারা কারিগরি শিক্ষা বা বিদেশে উচ্চশিক্ষা নিচ্ছেন, তাদের জন্য এটি খুবই ভালো। বৃষ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি প্রেমের ক্ষেত্রে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ রাশির জাতক জাতিকারা এই সময় প্রেমিক/প্রেমিকা পেতে পারেন। এই মাসে, বৃষ রাশির সপ্তম ভাবে অর্থাৎ জীবনসঙ্গীর সাথে অংশীদারিত্ব এবং সম্পর্কের ভাবটি বৃহস্পতি শুক্র গ্রহ দ্বারা দেখা যাবে, যার কারণে আপনি বিবাহিত জীবনে আপনার জীবনসঙ্গীর সাথে ভাল সম্পর্ক গড়তে সফল হতে পারেন। এর পাশাপাশি আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক আস্থাত বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

৩) মিথুন (Gemini) –আগস্ট মাসটি মিথুন রাশির জাতক/ জাতিকাদের জীবনে মিশ্রিত পরিনাম দেওয়া মাস প্রমাণিত হবে। শিক্ষার দিক থেকে মিথুন রাশির শিক্ষার্থীদের জন্য আগস্ট মাসটি স্বাভাবিক থাকার সম্ভাবনা রয়েছে। এই মাসে মিথুন রাশির পঞ্চম ভাবে কেতু গ্রহের অবস্থানের কারণে অর্থাৎ শিক্ষা ভাবে কেতু গ্রহের অবস্থান এবং মঙ্গল গ্রহের পূর্ণ দৃষ্টির কারণে কিছু অস্থিরতা দেখা দেবে মিথুন রাশির জাতক জাতিকাদের শিক্ষার ক্ষেত্র। মিথুন রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি ক্যারিয়ারের দিক থেকে ইতিবাচক ফল দিতে পারে। আপনার দশম ভাবের অধিপতি বৃহস্পতি এই সময়ে পিছিয়ে যাবে এবং নিজের রাশিতে অবস্থান করবে, যার কারণে এই সময় আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি ইতিবাচক পেতে সফল হতে পারেন। ব্যবসায় ইতিবাচক ফল পেতে পারেন। এর পাশাপাশি আপনি এই সময়ে যে কোন নতুন কাজের পরিকল্পনাও করতে পারেন। মিথুন রাশির জাতক/জাতিকাদের জানা আগস্ট মাসটি স্বাস্থ্যের দিক থেকে স্বাভাবিক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ষষ্ঠ ভাব অর্থাৎ রোগ ভাবের অধিপতি মঙ্গল রাহুর সাথে মিলিত হয়ে পীড়িত অবস্থায় থাকবে, যার কারণে এই সময়ে আপনি স্বাস্থ্য সংক্রা সমস্যায় ভুগতে পারেন। মিথুন রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে, আগস্ট মাসটি তাদের মিশ্র ফল প্রদানের সময় হিসাবে প্রমাণিত হতে পারে। আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবে সূর্য এবং শুক্রের সংযোগের কারণে আপনি এই সময়ে আপনার বাড়ির বড়দের পূর্ণ সহযোগিতা, স্নেহ এবং আশীর্বাদ পেতে পারেন। প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে, আগস্ট মাসটি মিথুন রাশির জাতকদের জন্য গড়ে ইতিবাচক হতে পারে। মিথুন রাশির পঞ্চম ভাবে, অর্থাৎ সন্তান ও শিক্ষার ভাবে কেতুর অবস্থানের কারণে মিথুন: রাশির প্রেমীদের এই সময়ে প্রেমিক/প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। অন্যদিকে, এই মাসটি মিথুন রাশির বিবাহিতদের জন্য অনুকূল হতে পারে। অর্থনৈতিক দিক থেকে মিথুন রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি অনুকূল হতে পারে। আপনার দ্বিতীয় তার মানে ধন ভাবে বস্তুগত সুখের কারক শুক্রের স্থিতির কারণে আপনার আর্থিক স্থিতিতে পরিবর্তন দেখা যেতে পারে।

আর‌ও পড়ুন:Horoscope Weekly: ধনু ও সিংহ রাশি সাবধান, দেখুন এই সপ্তাহের রাশিফল (২৪/০৭/২২ – ৩০/০৭/২২)

৪) কর্কট (Cancer Star) – কর্কট রাশির জাতক/জাতিকাদের জীবনে বিভিন্ন ক্ষেত্রে আগস্ট মাসটি বিভিন্ন ফলদায়ী প্রমাণিত হবে। শিক্ষার দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে, জ্ঞানের কারক গ্রহ বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষা ভাবের উপর সম্পূর্ণ দৃষ্টি দিবে এবং মঙ্গল গ্রহ তার নিজস্ব রাশিতে পরিক্রমণ করবে এবং আপনার পঞ্চম ভাবে দৃষ্টি দিবে, যার কারণে আপনি শিক্ষার ক্ষেত্রে চমৎকার ফলাফল পাবেন। কর্কট রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি উত্থান-পতনে পূর্ণ হবে বলে আশা করা হ মাসের শুরুতে মঙ্গল ও রাহু আপনার দশম ভাবে অর্থাৎ কর্ম ভাবে যুক্ত হওয়ার কারণে অঙ্গারক যোগের মতো পরিস্থিতি তৈরি হচ্ছে যা আপনার কর্মজীবনে সমস্যার কারণ হতে পারে। আগস্ট মাসে কর্কট রাশির জাতকদের স্বাস্থ্য ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবের অধিপতি বৃহস্পতি আপনার নরম ভাবে অর্থাৎ ভাগ্যের ভাবে স্থিত থাকতে চলেছে। পারিবারিক জীবনের দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি স্বাভাবিক হতে পারে। এই মাসে, আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবের অধিপতি সূর্য আপনার দ্বিতীয় ভাবে প্রবেশ করবে, যার কারণে আপনার পরিবারের সদস্যদের মধ্যে প্রেম এবং সম্প্রীতি বৃদ্ধি পেতে পারে। ককট রাশির পঞ্চম ভাবের অধিপতি মঙ্গল আগস্ট মাসে রাহুর সাথে মিলিত হবে এবং নিজের রাশি মেষ রাশিতে গমন করবে এবং এটি আপনার দশম ভাবে অবস্থান করবে এবং আপনার পঞ্চম ভাবে দৃষ্টি দিবে। মঙ্গল গ্রহের এই অবস্থানের কারণে এই সময় কর্কট রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে দ্বন্দ্ব ও বিভেদের পরিস্থিতি তৈরি হতে পারে। কর্কট রাশির অবিবাহিতরা এই সময়ে বিয়ে করতে পারেন। দাম্পত্য জীবনে পুরনো বিবাদ মিটে যেতে পারে এবং একে অপরের প্রতি আস্থা বাড়তে পারে। আর্থিক দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। মাসের প্রথমার্ধে সিংহ রাশিতে বুধের অবস্থানের কারণে আপনি হঠাৎ কিছু গোপন অর্থ পেতে পারেন। কর্কট রাশির জাতক জাতিকারা যারা বিদেশে ব্যবসা করছেন বা বিদেশী কোম্পানিতে চাকুরী করছেন, তাদের আয় এই সময়ে বাড়তে পারে।

৫) সিংহ (Leo) –সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি তাদের জীবনে কিছু ক্ষেত্রে ইতিবাচক পরিনাম দিতে পারে যদিও কিছু সমস্যার সম্মুখীনও করতে হতে পারে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে দেখতে গেলে, সিংহ রাশির শিক্ষার্থীদের প্রথম ভাবে সূর্য ও বুধের সংমিশ্রণে সিংহ রাশির জাতক জাতিকারা শিক্ষাক্ষেত্রে নিজেদের প্রচেষ্টায় ভালো ফ অর্জনে সফল হতে পারেন। কর্মজীবনের দিক থেকে দেখাতে গেলে এই সময় আপনার বন্ধ কাজ সয়ভাবে পুনরায় শুরু হতে পারে যা আপনার উপকারে আসবে। এছাড়াও যারা বিদেশে ব্যবসা করছেন বা বিদেশের সাথে। সম্পর্কিত ব্যবসায়া জড়িত রয়েছেন তাদেরও এই সময়ে অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসের প্রথমার্ধ সমস্যায় পরিপূর্ণ হতে পারে। আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবের অধিপতি শনি আপনার ষষ্ঠ ভাবে বকরি অবস্থাতে বসে থাকবে, যার কারণে এই সময়ে কিছু পুরানো রোগ আপনাকে কষ্ট দিতে পারে। যদি পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে দেখा যায়, তাহলে এই মাসটি আপনার জন্য ভালে হতে চলেছে। এই সময় আপনি বাড়ির বড়দের সমর্থন পেতে পারেন। প্রেম জীবনের দিক থেকে আগস্ট মাসটি সিংহ রাশির প্রেমীদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি আপনার অষ্টম ভাবে অবস্থান করবেন, যার কারণে মাসের শুরুতে প্রেম জীবনে আপনাকে কিছু সদস্যার সম্মুখীন হতে হতে পারে। অন্যদিকে, বিবাহিত জীবনের ক্ষেত্রে এটি সিংহ রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার রাশির সপ্তম ভাবে অর্থাৎ বিবাহ ভাবে কেতুর অবস্থানের কারণে বিবাহিত জীবনে টানপোড়েনের সম্ভাবনা রয়েছে। আপনাকে এই সময় আপনার অপ্রয়োজনীয় চিন্তাভাবনাগুলিকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং পুরানো জিনিসগুলি ভুলে যাওয়ার চেষ্টা করুন, তবেই আপনি আপনার বৈবাহিক সম্পর্ককে মজবুত করতে সফল হতে পারেন। অর্থনৈতিক দিক থেকে সি‍ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি সুখকর হতে পারে। সিংহ রাশির দ্বিতীয় ভাবে অর্থাৎ সম্পদের অধিপতি বুধ এই মাসে আপনার প্রথম ভাবে অবস্থান করবে এবং এর পাশাপাশি আগস্ট মাসের প্রথমার্ধে সূর্য ও শুক্র আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে। এই অবস্থানের কারণে সিংহ রাশির জাতক জাতিকারা বৈদেশিক বাণিজ্য থেকে আর্থিক সুবিধা অর্জনে সফল হতে পারেন।

৬) কন্যা (Daughter) –কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য জীবনে বিভিন্ন ক্ষেত্রে আগস্ট মাসে সব মিলিয়ে দেখা গেলে বেশ উৎরাই চড়াই এ ভরা প্রমাণিত হবে। আগস্ট মাসটি কন্যা রাশির শিক্ষার্থীদের শিক্ষার দিক থেকে মিশ্র ফল দিতে পারে। এই মাসে আপনার পঞ্চম ভাবের অধিপতি শনি, অর্থাৎ শিক্ষা ভাবে, নিজের রাশিতে রকরি অবস্থাতে থাকবে, যার কারণে কন্যা রাশির শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে ভালো করতে দেখা যাবে। ক্যারিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার দশম ভাবের অধিপতি, অর্থাৎ কর্ম ভাবের অধিপতি বুধ আপনার বন্ধুর রাশিতে প্রবেশ করবে এবং আপনার দ্বাদশ ভাবে অর্থাৎ বায় ভাবে স্থিত হবে। কন্যা রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্য আগস্ট মাসে উত্থান-পতনে পূর্ণ থাকতে পারে। এই সময় আপনার দীর্ঘস্থায়ী রোগ আপনাকে কষ্ট দিতে পারে। এর পাশাপাশি নতুন নতুন রোগও আপনার কষ্ট বাড়িয়ে দিতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি গড় হতে পারে। এই সময়ে, কেতু আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবে অবস্থান করবে, যার কারণে পরিবারে কোনও ধরণের ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনের দিক থেকে, আগস্ট মাসটি কন্যা রাশির প্রেমীদের জন্য মিশ্র ফল দেওয়ার মাস হিসাবে প্রমাণিত হতে পারে। এই মাসে, শনি আপনার পঞ্চম ভাবে অর্থাৎ প্রেম ভাবে বকরি অবস্থাতে থাকবে, যার কারণে আপনার বিবাহিত জীবনে কোনও ধরণের অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ ধন ভাবের অধিপতি শুক্র আপনার একাদশ ভাবে অর্থাৎ লাভের ভাবে সূর্যের সাথে মিলিত হবে, যার কারণে এই সময় আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

৭) তুলা (Libra) –তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট 2022 র মাসটি উৎরাই চড়ায়ে ভরে থাকতে পারে। এই মাসে আপনার সপ্তম ভার মানে কলত্র ভাবে রাহু আর মঙ্গলের মিলনে অঙ্গারক যোগ তৈরী হচ্ছে যে কারণে আপনার স্বভাবে আবেগ আসার সম্ভবনা রয়েছে। তুলা রাশির শিক্ষার্থীদের জন্য আগস্ট মাসটি শিক্ষার দিক থেকে ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পঞ্চম ভাবের অধিপতি শনি তার ভাব থেকে দ্বাদশ ভাবে স্থিত হবে এবং আপনার চতুর্থ ভাবে অর্থাৎ সুখে ভাবে বিরাজমান হবে, যার কারণে তুলা রাশির শিক্ষার্থীরা এই মাসে শিক্ষার ক্ষেত্রে অনেক ভাল সুযোগ পেতে পারেন। কর্মজীবনের দিক থেকে আগস্ট মাসটি তুলা রাশির জাতক/ জাতিকাদের জন্য মিশ্র ফল দিতে পারে। তুলা রাশির দশম ভাবে, অর্থাৎ কর্ম ভাবে সূর্য ও শুক্রের মিলন হবে এবং এতে শনির পূর্ণ দৃষ্টিও থাকবে, যার কারণে তুলা রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি কিছুটা সমস্যায় ভরে থাকতে পারে। এই মাসে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবে অধিষ্ঠিত হবে, যার কারণে এই মাসে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে তুলা রাশির জাতক জাতিকাদের আগস্ট মাসে মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। তুলা রাশির জাতকদের প্রেম ও বিবাহিত জীবন আগস্ট মাসে উত্থান-পতনে পূর্ণ থাকতে পারে। এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ সন্তান ও প্রেম ভাবের অধিপতি শনি গ্রহ থেকে দ্বাদশ ভাবে আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে, যার কারণে আপনার প্রেমীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আগস্ট মাসটি অর্থনৈতিক দিক থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য ফলদায়ক হতে পারে। এই মাসে আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ ধন ভাবের অধিপতি মঙ্গল আপনার সপ্তম ভাবে রাহুর সাথে যুক্ত হয়ে অঙ্গারক যোগ তৈরি করবে, যার কারণে আপনাকে এই মাসে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে।

৮) বৃশ্চিক (Scorpio Star) –বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট 2022 র মাসটি জীবনের সব ক্ষেত্রে ইতিবাচক পরিনাম দিতে প্রমাণিত হওয়ার সম্ভবনা রয়েছে। শিক্ষার দিক থেকে আগস্ট মাসটি বৃশ্চিক রাশির শিক্ষার্থীদের জন্য ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি গ্রহটি আপনার পঞ্চম ভাবে অবস্থান করবে, যার কারণে বৃশ্চিক রাশির শিক্ষার্থীরা পড়াশোনার প্রতি আগ্রহী হতে দেখা যাবে এবং একই সঙ্গে তাদের পড়ালেখা উপভোগ করতে দেখা যায়। কর্মজীবনের দিক থেকে, আগ নামটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য খুব ভাল হতে পারে। আপনার দশন ভাবের অধিপতি সূর্য, অর্থাৎ কর্ম ভাবের অধিপতি, আপনার নবম ভাবে অর্থাৎ ভাগ ভাবে শুক্র গ্রহের সাথে মিলিত হবে, যার কারণে আগস্ট মাসের প্রথমার্ধে যারা বিদেশী কোম্পানীতে কাজ করছেন বা বিদেশে ব্যবসা করছেন তারা এই সময়ে তারা সুবিধা পেতে পারেন। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অগাস্ট মাসে পারিবারিক জীবনের দিক থেকে অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আগস্ট মাসে, আপনার দ্বিতীয় তার অর্থাৎ পারিবারিক ভাবের অধিপতি আপনার পরম ভাবে অর্থাৎ সন্তান ভাবে উপস্থিত হবে, যার কারণে এই সময় আপনার পারিবারিক জীবনে সুখ ও শান্তির সম্ভাবনা রয়েছে। বৃশ্চিক রাশির প্রেমীদের জন্য এই মাসটি অত্যন্ত আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি, অর্থাৎ প্রেম ভাবে আপনার পঞ্চম ভাবে অবস্থিত হবে, যার কারণে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে মধুরতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বৃশ্চিক রাশির বিবাহিত ব্যক্তিদের বিবাহিত জীবন ও এই মাসে আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সময় আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক আরও দৃঢ় হতে পারে। অগাস্ট 2022 স্বাস্থ্যের দিক থেকে বৃশ্চিক রাশির জাতক/ -জাতিকাদের জন্য কিছুটা সমস্যার হতে পারে। এই সময় আপনার ষষ্ঠ ভাবের অধিপতি মঙ্গল রাহুর সাথে তার রাশিতে মিলিত হবে এবং এর পাশাপাশি কেতুও আপনার ষষ্ঠ ভাবে পূর্ণ দৃষ্টি দিবে যে কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই মাসে মানসিকভাবে বিপর্যন্ত থাকতে পারেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, 2022 সালের আগস্ট মাসটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য ভাল হতে পারে। এই মাসে, আপনার ধন-সম্পদের দ্বিতীয় ভাবের অধিপতি বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে এবং আপনার নিজের রাশিতে অব করবেন, যার কারণে এই মাসে আপনার আর্থিক সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

৯) ধনু (Roop) –ধনু রাশির জাতক/জাতিকাদের আগস্ট মাসটি জীবনের বিভিন্ন ক্ষেত্রে মিশ্রিত পরিণাম দিবে। শিক্ষার দিক থেকে ধনু রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি কিছুটা কঠিন। হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষার ভাবে রাহুর অবস্থানের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ক্যারিয়ার জীবনের দৃষ্টি কোণ থেকে ইতিবাচক ফলের সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার দশম ভাবে অর্থাৎ কর্ম ভাবের অধিপতি বুধ আপনার নবম ভাবে অর্থাৎ ভাগ্য ভাবে অবস্থান করবে, যার কারণে এই মাসে কর্মক্ষেত্রে আপনি ভাগ্যের সাথ পেতে পারেন। 2022 সালের আগস্ট মাসে ধনু রাশির প্রেমীদের প্রেম এবং বিবাহিত জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার পঞ্চম ভাবে অর্থাৎ প্রেম ভাবে মঙ্গলের সাথে রাহুর অবস্থানের কারণে আপনার প্রেম জীবনে কিছু বিবাদ হতে পারে। ধনু রাশির বিবাহিত ব্যক্তিদের তাদের জীবনসাথীর সাথে মতভেদাভেদ হতে পারে। এছাড়াও, কিছু পারিবারিক বিবাদের কারণে, একে অপরের জন্য উভয়ের মনে ভুল বোঝাবুঝিও তৈরি হতে পারে। ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি পারিবারিক জীবনের দিক থেকে মিশ্র মাস হিসেবে প্রমাণিত হতে পারে। এই মাসে আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পরিবারের ভাবে, শনি মহারাজ বকরি অবস্থায় বসে থাকবেন এবং চন্দ্র যুক্ত হওয়ার ফলে পরিবারে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে, ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি অসুবিধায় পরিপূর্ণ প্রমাণিত হতে পারে। ধনু রাশির ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগের ভাবে মঙ্গলের অবস্থানের কারণে নতুন নতুন রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই মাসে রক্ত সংক্রান্ত সমস্যার কারণেও আপনি অসুস্থ থাকতে পারেন। ধনু রাশির জাতক জাতিকারা এই মাসে আর্থিক স্তরে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এই সময় আপনার টাকা জমাতে সমস্যা হতে পারে। এছাড়াও, এই মাসে সূর্য এবং শুক্রের দৃষ্টি আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ অর্থ ভাবে পড়বে, যার কারণে আর্থিকভাবে আপনার ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আর‌ও পড়ুন:Horoscope Weekly: বিপুল অর্থলাভ এই রাশির জাতক দের, দেখুন এই সপ্তাহের রাশিফল (৩১/০৭/২২ থেকে ০৬/০৮/২২)

১০) মকর (Capricorn Rash) –আগস্ট মাসে মকর রাশির জাতক/ জাতিকাদের জন্য ভালো হতে চলেছে। এই মাসে শুরু, সূর্য আর বুধের আপনার জীবনে বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক প্রভাব দেখা যেতে পারে। শিক্ষার দিক থেকে মকর রাশির শিক্ষার্থীদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষা ভাবের অধিপতি শুক্র আপনার সপ্তম ভাবে অর্থাৎ ক ভাবে সূর্যের সাথে মিলিত হচ্ছে, যার কারণে মকর রাশির শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পেতে পারে। ক্যারিয়ারের দিক থেকে যদি দেখা যায়, তাহলে আগস্ট মাসটি কার রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল দিতে পারে। এই মাসে, আপনার দশম ভাবে, অর্থাৎ আপনার কর্ম ভাবে কেতুর অবস্থানের কারণে আপনাকে আপনার কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবের অধিপতি বুধ আপনার অষ্টম ভাবে অর্থাৎ বয়সের ভাবে এবং সিংহ রাশি অবস্থান করতে চলেছেন, যার কারণে সর রাশির জাতক/জাতিকাদের শত্রু পরাজিত হতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য আগাস্ট মাসটি ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতি নিজের রাশিতে অবস্থান করার কারণে এই মাসে আপনি আপনার ছোট ভাইবোনদের পূর্ণ সমর্থন এবং সমর্থন পেতে পারেন। যারা সন্তান নিতে চান বা এর জন্য পরিকল্পনা করছেন, এই মাসে তাদের ইচ্ছা পূরণ হতে পারে। মকর রাশির প্রেমীদের জন্য এই মাসটি প্রেমীদের জীবনের দিক থেকে ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। আগস্ট মাসে আপনার পঞ্চম ভাব অর্থাৎ প্রেম ভাবের অধিপতি শুক্র আপনার সপ্তম ভাবে অর্থাৎ কালত্র গৃহে অবস্থান করে সূর্যের সাথে মিলিত হবেন, যার কারণে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে সম্পর্ক আরও মজবুত হতে পারে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। এই সময়ে আপনি স্বভাবগতভাবে আরও রাগী দেখাতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জীবনসাথীর সাথে যোগাযোগ করার সময় আপনাকে আপনার ভাষা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেও হচ্ছে এবং ধৈয়ের সাথে অন্য বাহির করা শোনার এবং বোঝার চেষ্টা করুন। আর্থিক জীবনের দিক থেকে মকর রাশির জাতক/ আতিকাদের জন্য আগস্ট মাসটি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। শনি হল সর রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ভাবের অধিপতি এবং আগস্ট মাসে আপনার নিজের রাশিতে অবস্থানের কারণে এটি আপনার অর্থ ভাব থেকে দ্বাদশ ভাবে অবস্থিত হবে।

১১) কুম্ভ (Aquarius) –আগস্ট মাস যদি সবমিলিয়ে দেখা হয়। তাহলে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য ইতিবাচক থাকার সম্ভবনা রয়েছে। শিক্ষার দিক থেকে আগস্ট মাসটি কুম্ভ রাশির শিক্ষার্থীদের জন্য ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার পঞ্চম ভাব অর্থাৎ শিক্ষা ভাবের অধিপতি বুধ আপনার সপ্তম ভাবে অর্থাৎ সূর্য দ্বারা শাসিত কালত গৃহে অবস্থান করবে। কর্মজীবনের দিক থেকে, 2022 সালের আগস্ট মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফলাফলের মান হিসাবে প্রমাণিত হতে পারে। এই মাসে আপনার দশম ভাবের অধিপতি অর্থাৎ কর্ম ভাবের অধিপতি মঙ্গল আপনার তৃতীয় ভাবে অর্থাৎ পরাক্রমশালী ভাবে রাহুর সাথে অবস্থান করে অঙ্গারক যোগ তৈরি করবেন, যার কারণে আপনাকে কর্মজীবনের ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। কুম্ভ রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন আগস্ট মাসে ভালো হতে পারে। এই মাসে আপনার দ্বিতীয় ভাব অর্থাৎ পারিবারিক ভাবের অধিপতি বৃহস্পতি তার নিজের রাশিতে অবস্থান করবেন, যার কারণে পরিবারে চলমান বিবাদের সমাধान হতে পারে। প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি সুখকর হওয়ার সম্ভাব রয়েছে। এই মাসে আপনার সপ্তম ভাবে অর্থাৎ কালত ভাবে সূর্য ও বুধের মিলন ঘাঁটবে, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে। আপনার জীবনসাথীর সাথে চলমান কোনো বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে মধুরতা আসতে পারে। আপনারা দুজনেই একে অপরের অনুভূতি বুঝতে সক্ষম হবেন, যার কারণে আপনার আর আপনার জীবনসাথীর সম্পর্কও এই মাসে আগের চেয়ে আরও বেশি তান হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আগস্ট মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল প্রদানকারী মাস হিসেবে প্রমাণিত হতে পারে। এই মাসে আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবে শুক্র এবং সূর্যের সংমিশ্রণ থাকবে, যার কারণে আপনার শত্রুরা তাদের পরিকল্পনায় ব্যর্থ হতে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের আর্থিক জীবন আগস্ট মাসে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার দ্বিতীয় ভাবের অধিপতি বৃহস্পতি, অর্থাৎ ধন-সম্পদের অধিপতি দ্বিতীয় বকরি অবস্থাতে স্থিত হবে, যার কারণে আপনি আর্থিক স্তরে সুবিধা পেতে পারেন। উপায়: বট গাছের নিচে সর্ষের তেলে প্রদ্বীপ জ্বালান। বুধবারের দিন গোমাতা কে গোটা ম নিজের হাতে খাওয়ান।

১২) মীন (Mean Star) –মীন রাশির জাতকদের জন্য আগস্ট মাস মিশ্রিত ফলদায়ী প্রমাণিত হতে পারে। মীন রাশির শিক্ষার্থীদের জন্য আগস্ট মাসটি শিক্ষার দিক থেকে মিশ্র ফল বয়ে আনতে পারে। এই মাসে, জ্ঞান ও শিক্ষার কারক গ্রহ বৃহস্পতি তার নিজের রাশিতে বকরি অবস্থাতে স্থিত থাকবে, যার কারণে শিক্ষার ক্ষেত্রে মীন রাশির শিক্ষার্থীদের জন্য সমস্যা দেখা দিতে পারে। মীন রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি কর্মজীবনের দিক থেকে ইতিবাচক হতে পারে। এই মাসের শুরুতে, আপনার দশম ভাবের অধিপতি বৃহস্পতি, আপনার প্রথম লগ্ন ভাবে অবস্থিত হবে, যা আপনার কর্মজীবনকে শক্তিশালী করতে পারে। এছাড়াও, মীন রাশির জাতকেরা যদি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করে থাকে তবে এই সময়টি তাদের পক্ষে অনুকূল হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আগস্ট মাসটি মীন রাশির জন্য একটি মিশ্র ফলদায়ক মাস প্রমাণিত হতে পারে। মাসের শুরুতে বুধ আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবে স্থিত হবে, যার কারণে এই সময় আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন। মীন রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন আগস্ট মাসে উত্থান-পতনে পূর্ণ থাকতে পারে। এই মাসে মঙ্গল ও রাহু আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবে মিলিত হবে, যার কারণে অঙ্গারক যোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে আপনার স্বভাবে উগ্রতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে যার কারণে পরিবারে কলহ ও ঝামেলার সম্ভাবনা রয়েছে। প্রেম ও দাম্পত্য জীবনের দিক থেকে মীন রাশির জাতক/ জাতিকাদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ প্রেম ভাবে শুক্র এবং সূর্যের সংমিশ্রণ হবে, যার কারণে আপনার প্রেম জীবন সুখকর হতে পারে। মীন রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে মিশ্র ফলের মাস প্রমাণিত হতে পারে। এই মাসে, শি আপনার একাদশ ভাবে অর্থাৎ লাভ ভাবে বকরি অবস্থাতে বসে থাকবে, যার কারণে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আর‌ও পড়ুন:Horoscope Today: এই রাশির জাতকদের আজ তীব্র হবে অর্থকষ্ট, দেখুন আজকের রাশিফল (০২/০৮/২২)

তথ্যসুত্র– Bangala Rashifal: Horoscope Application

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *