Horoscope Weekly: কোন রাশির চাকরি? কোন রাশির অর্থনৈতিক সাফল্য? দেখুন এই সপ্তাহের রাশিফল (২৩/০১/২২ – ২৯/০১/২২)

রাশিফল
Spread the love

নজর বাংলা ওয়েব ডেস্ক: রাশির সংখ্যা মোট ১২টি। কিন্তু মজার ব্যাপার হচ্ছে এগুলো রাশির সংখ্যা নয়, এগুলো রাশির ক্রম সংখ্যা। ক্রম সংখ্যা অনুযায়ী রাশি ১২টি আর এই 12টি রাশি নিয়েই রাশিচক্র গঠিত। এই ১২টি রাশি হচ্ছে ক্রমানুসারে, মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ , যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয় । যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন – ধর্ম থাকে , তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন – ভিন্ন হয় । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা – আলাদা হয় । বিশেষতঃ সাপ্তাহিক রাশিফল আপনাকে বলবে এই সপ্তাহে, কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে ,এই সপ্তাহে কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে । আসুন দেখে নিই, কি বলছে, আপনার এই সপ্তাহের রাশি…..

আর‌ও পড়ুন:Today Horoscope: মকরের স্বাস্থ্যের উন্নতি, সিংহের অর্থনৈতিক উন্নতি, দেখুন আজকের রাশিফল

১) মেষ (Aries) –এই সপ্তাহে লটারি বা ফাটকা প্রাপ্তি হওয়ায় আনন্দ। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনঃকষ্ট। পিতা-মাতার সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারওর সমালোচনায় না যাওয়াই ভাল, কলহ বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল-মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

২) বৃষ (Bull Star) –আপনার এই সপ্তাহ সপ্তাহের প্রথম ভাগে শরীরের কোথাও আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনেতাদের ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে পরের উপকার করে সম্মান প্রাপ্তি। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ। সপরিবারে বায়ুপথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে।

৩) মিথুন (Gemini) –আপনার এই সপ্তাহ সপ্তাহের শুরুতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান-প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। আপনাকে এই সপ্তাহে সন্দিগ্ধ অবস্থায় কাটাতে হতে পারে। অর্থের দিক ভালই দেখা যাচ্ছে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।

আর‌ও পড়ুন:২০২১ সালের ভোটার তালিকা ডাউনলোড করুন সরাসরি। ক্লিক করুন…

৪) কর্কট (Cancer Star) – আপনার এই সপ্তাহ গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম হতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রম্পের আলোচনা পণ্ড হতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান। কারওর বিরোধিতা করবেন না। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় কোনও নতুন কিছু হতে চলেছে।

৫) সিংহ (Leo) –আপনার এই সপ্তাহ সপ্তাহের প্রথম দিকে প্রতিবেশীর শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুযোগ সুবিধার যোগ। বাড়তি কথা বন্ধুমহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। ঈশ্বরচিন্তায় মনোনিবেশ করতে ইচ্ছা করবে। খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।

৬) কন্যা (Daughter) –আপনার এই সপ্তাহ এই সপ্তাহে প্রিয়জনের কাছ থেকে আঘাত পাওয়ায় মনঃকষ্ট বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বৃদ্ধি। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ। আইন সংক্রান্ত সমস্যা। শরীরের ব্যাপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে।

৭) তুলা (Libra) –আপনার এই সপ্তাহ সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় খুব ভাল খবর পাবেন। তবে আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ। পিতার শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশের সমস্যা ঘটতে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতায় ব্যবসায় উন্নতি। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ।

৮) বৃশ্চিক (Scorpio Star) –আপনার এই সপ্তাহ প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের খারাপে ব্যবহারের জন্য মনঃকষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মধ্যভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি। জমি ক্রয়-বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য অর্থ ব্যয় হতে পারে। সারা সপ্তাহ খুব খাটুনি হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।

৯) ধনু (Roop) –আপনার এই সপ্তাহ এই সপ্তাহে নতুন কোনও কাজের যোগাযোগ হওয়ায় আনন্দ। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমন বাতিল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দু’জনের মিল। কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার সম্ভাবনা। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারের কারণে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি। পিতার জন্য কিছু করতে পেরে মানসিক শান্তি লাভ।

আর‌ও পড়ুন:Horoscope Today: মেষের অহেতুক অর্থ ব্যায়, বৃশ্চিকের নিরবতা, দেখুন দৈনিক রাশিফল

১০) মকর (Capricorn Rash) –আপনার এই সপ্তাহ সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ। ব্যবসার ক্ষেত্র খুব ভাল যাবে না। তাই আর্থিক চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনঃকষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ায় খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সম্ভাবনা।

১১) কুম্ভ (Aquarius) –আপনার এই সপ্তাহ পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও আত্মীয়ের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা। কোনও মহিলা/ পুরুষের প্রতি দুর্বলতা নিয়ে বাড়িতে বিবাদ। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের সম্ভাবনা। পৈতৃক সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরীরের দিকে নজর দিন। শেষের দিকে প্রেমে আঘাত পেতে পারেন।

১২) মীন (Mean Star) –আপনার এই সপ্তাহ লোকের সঙ্গে খুব বুঝে কথা বলুন, কোনও বিবাদ এ সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। পিতার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণশোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্পবিস্তর ভোগান্তি থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে পেটের কষ্ট বাড়তে পারে। কাজের জন্য খুব ভাল সময়। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য মনে আনন্দ।

আর‌ও পড়ুন:Vastu tips: ঘুমানোর সময় মাথার কাছে এই জিনিসগুলো রাখলেই বিপদ। ৪ নং পয়েন্ট জানতেই হবে

তথ্যসুত্র– Bangala Rashifal: Horoscope Application

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *