করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে দেওয়া হচ্ছে না। প্রতিবাদে পিএসসির চেয়ারম্যান পদ ছাড়তে চান ক্রুদ্ধ অধীর

দেশ
Spread the love

নজর বাংলা ওয়েব ডেস্ক: ২০১৯ সালের লোকসভা নির্বাচনে দেশে একক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করে ভারতীয় জনতা পার্টি। ৫২টি আসন পেয়ে বিরোধী দলের মর্যাদা লাভ করে কংগ্রেস। এরপর‌ই লোকসভায় কংগ্রেসের পক্ষ থেকে বিরোধী দলনেতার পদ ও পাবলিক একাউন্ট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী।

আরও পড়ুন: ২০২৬ পর্যন্ত মেয়াদ বৃদ্ধি আই-প্যাকের সঙ্গে তৃণমূলের। অংশগ্রহণ করবে গোটা দেশের পঞ্চায়েত নির্বাচনে

জানা গিয়েছে,আবার ২০১৯ সাল থেকেই গোটা বিশ্বে করোনা রোগ ছড়িয়ে পড়ে এবং তা অতিমারির রুপ গ্ৰহণ করে। তা থেকে আজ অবধি গোটা বিশ্ব বের হতে পারেনি। সম্প্রতি আমাদের দেশে চলছে করোনার দ্বিতীয় ঠেউ। আর সেটা নিয়েই আলোচনা করতে চাইলে বাধা দেয় বিজেপি ও জেডিইউ সদস্যরা। তার প্রতিবাদে পাবলিক একাউন্ট কমিটির চেয়ারম্যান পদ ছাড়তে চান অধীর চৌধুরী।

আরও পড়ুন: দৈনিক রাশিফল: আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে

জানা গিয়েছে, আজ বুধবার পাবলিক একাউন্ট কমিটির চেয়ারম্যান ও কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী করোনা অতিমারীর বিষয়টি উত্থাপন করার পরেই তীব্র আপত্তি জানান ওই কমিটিতে থাকা বিজেপি ও জেডিইউ সদস্যরা। অতিমারি ও এর সঙ্গে সম্পর্কিত সমস্যাগুলো নিয়ে অধীর কথা বলতে শুরু করার সঙ্গে সঙ্গে জগদম্বিকা পাল ও লালন সিংহের নেতৃত্বে এনডিএ সদস্যরা আপত্তি জানান বলে অভিযোগ।

আরও পড়ুন: এটাই নেতা হওয়ার সময়, দম দেখান, ভ্যাকসিন দেন! প্রধানমন্ত্রী কে চ্যালেঞ্জ রাহুল গান্ধীর

এনডিএ সদস্যরা অধীরের বক্তব্যকে কোনও গুরুত্ব দেননি। এর পরই অধীর পিএসি-র চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করার প্রস্তাব দেন। পরে তিনি কোভিডের সম্ভাব্য তৃতীয় ঢেউ মোকাবিলা ও প্রস্তুতির বিষয়টি গ্রহণের জন্য আবেদন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *